হাশমির সঙ্গে সানির রোমান্সের ভিডিও প্রকাশ

হাশমির সঙ্গে সানির রোমান্সের ভিডিও প্রকাশ

প্রকাশিত হলো বাদশাহো সিনেমার বহুল প্রতীক্ষিত গান ‘পিয়া মোরে’। সিরিয়াল কিসার ইমরান হাশমি ও বলিউড সেনসেশন সানি লিওনের রসায়ন দেখতে অধির আগ্রহে অপেক্ষা করছিলেন দর্শক। অপেক্ষার পালা শেষ করে ২৪ জুলাই গানটি ইউটিউবে প্রকাশ করা হয়।

‘পিয়া মোরে’ গানটি গেয়েছেন মিকা সিং ও নীতি মোহন। মনোজ মুন্তাসিরের কথায় গানটি সুর করেছেন অঙ্কিত তিওয়ারি। ২ মিনিট ১৯ সেকেন্ড দৈর্ঘ্যের গানটিতে সানি লিওন ও ইমরান হাশমির রসায়ন দেখা গেছে। এছাড়া অন্তরঙ্গ দৃশ্যেও দেখা গেছে তাদের।  এবারই প্রথম পর্দায় একসঙ্গে হাজির হলেন তারা।

১৯৭৫ সালে ভারতে জরুরি অবস্থা জারি হয়েছিল। এ প্রেক্ষাপটে নির্মিত হয়েছে বাদশাহো। এক শহর থেকে অন্য শহরে ভারতের সংরক্ষিত স্বর্ণ নিয়ে যাওয়ার সময় তা চুরির চেষ্টা করে একটি দল। এ জন্য তারা পায় ৯৬ ঘণ্টা সময়।  তাদের বাধা দেওয়ার জন্য থাকেন এলিট সেনা সদস্য। শেষ পর্যন্ত তারা স্বর্ণ চুরি করতে পারবেন কিনা তা নিয়ে সিনেমার গল্প।

টি-সিরিজের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন গুলশান কুমার, ভূষণ কুমার, কৃষাণ কুমার। ইমরান হাশমি ছাড়াও বাদশাহো সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- অজয় দেবগন, ইলিয়েনা ডিক্রুজ, এশা গুপ্তা, বিদ্যুৎ জামাল, সঞ্জয় মিশ্রা প্রমুখ। আগামী ১ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট