হাসপাতালে মানসিক ট্রমায় আছেন অর্থহীন ব্যান্ডের সুমন

হাসপাতালে মানসিক ট্রমায় আছেন অর্থহীন ব্যান্ডের সুমন

গত ১৭ জুন ব্যাংককের শহর সকুমভিতে রাস্তা পার হওয়ার সময় সড়ক দুর্ঘটনার শিকার হয়ে অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন জনপ্রিয় ব্যান্ড অর্থহীন ব্যান্ডের সুমন। যদিও তিনি ভক্তদের কাছে বেস বাবা নামে পরিচিত।

বর্তমানে তিনি আগের চেয়ে ভালো আছেন। গত ১৩ জুলাই সে কথারই জানান দিলেন নিজের ফেসবুকে। তবে একথাও তিনি লিখেছেন মানসিক ট্রমাই এখন তার মূল যন্ত্রণার বিষয়। তবে তিনি আশা করছেন এই পরিস্থিতি থেকে তিনি শিগগিরই বের হতে পারবেন।

তিনি তার স্ট্যাটাসে বলেন, \’দোয়া করার জন্য সবাইকে ধন্যবাদ। আমি ফিরে আসবো। এখন একমাত্র খারাপ ব্যাপার হচ্ছে আমি চরম কষ্টের মধ্যে আছি, মানসিক আঘাতের কারণে আমি হারিয়ে গেছি। আমার চেহারা দেখতে কুৎসিত হয়ে গেছে। কিন্তু আমি বিশ্বাস করি আমি ফিনিক্স হয়ে উঠবো। \’

জানা গেছে, ব্যাংককে রাস্তা পার হওয়ার সময় সুমনকে পেছন থেকে একটি মাইক্রোবাস সজোরে ধাক্কা দেয়। এতে তার মুখমণ্ডলের বিভিন্ন অংশ ফেটে ও থেঁতলে যায়। বিশেষ করে তার চোয়াল ভেঙে যায় ও কানের অংশ বিচ্ছিন্ন হয়ে যায়। আর ঘটনার পরপরই স্থানীয়রা দ্রুত তাকে পার্শ্ববর্তী স্যামিতিভেজ সুকুমভিত হাসপাতালে নিয়ে যায়। সেখানে ১১ ঘণ্টাব্যাপী অস্ত্রোপচার হয় সুমনের শরীরে। বর্তমানে তিনি ঐ হাসপাতালেই আছেন।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট