হাসপাতালে মেলানিয়া

হাসপাতালে মেলানিয়া

কিডনি সমস্যায় ভুগছেন মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। শুধু তাই নয় এরই মধ্যে এ সমস্যা নিয়ে ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিক্যাল সেন্টারে ভর্তি হয়েছেন ট্রাম্প পত্নী। সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন মেলানিয়া ট্রাম্পের যোগাযোগ পরিচালক স্টেফিনি গ্রেশাম। খবর সিএনএন।

স্টেফিনি গ্রেশাম বলেন, কিডনি রোগের চিকিৎসার জন্য ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিক্যাল সেন্টারে ভর্তি হয়েছেন মেলানিয়া ট্রাম্প। এ নিয়ে শঙ্কিত হবার কিছু নেই। তিনি এখন আশঙ্কামুক্ত। তবে চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন।

এদিকে এক টুইটে ট্রাম্প লিখেছেন, আমাদের ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের অস্ত্রোপচার সফল হয়েছে। তিনি ভালো আছেন। সবাইকে ধন্যবাদ!

স্টেফিনি গ্রেশাম আরও বলেন, মার্কিন ফার্স্ট লেডি সুস্থ হয়ে অসহায় শিশুদের জন্য কাজ করবেন। যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প মেলানিয়া ট্রাম্পের অস্ত্রোপচারের সময় হোয়াইট হাউসে ছিলেন। হোয়াইট হাউসে থাকলেও ট্রাম্প মেলানিয়াকে নিয়ে টুইট করেছেন।

উল্লেখ্য, সম্প্রতি যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প অনলাইনে শিশুদের নিরাপত্তা বিষয়ে যে বুকলেট প্রকাশ করেছেন তা নিয়ে সমালোচনার মুখোমুখি হয়েছেন। অভিযোগ উঠেছে ওই বুকলেটটি নকল। সম্প্রতি হোয়াইট হাউজের রোজ গার্ডেনে ‘টকিং উইথ কিডস অ্যাবাউট বিয়িং অনলাইন’নামে একটি বুকলেট প্রকাশ করেন মেলানিয়া। কিন্তু ওই বুকলেটটি চার বছর আগে ওবামা প্রশাসনের সময় বের করা একটি বুকলেটের সঙ্গে হুবহু মিলে গেছে। দুটি বুকলেট আকারেই শুধু নয়, লেখাতেও রয়েছে অনেক মিল।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট