‘হাসিনা: এ ডটার’স টেল’ দেখতে উপচেপড়া ভিড়

‘হাসিনা: এ ডটার’স টেল’ দেখতে উপচেপড়া ভিড়

জাতির জনকের কন্যা শেখ হাসিনার জীবনীভিত্তিক প্রামাণ্যচিত্র ‘হাসিনা: এ ডটার’স টেল দেখতে দ্বিতীয় দিনের প্রিমিয়ার শো’তেও ভিড় করেছেন বিভিন্ন বয়সী দর্শক। শুক্রবার রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে প্রামাণ্যচিত্রটি দেখতে উপচে পড়া ভিড় লক্ষ্য করা যায় সারা দিনেই। সারা দিনে সাবেক মন্ত্রী-এমপি, সিনেমা জগতের বিখ্যাত ব্যক্তিরা থেকে নানা বয়সের মানুষ প্রামাণ্যচিত্রটি দেখতে ভিড় জমায়।

প্রিমিয়ার শো’র অংশ হিসেবে সকাল ১১টায় প্রদর্শন শুরু হয় প্রামাণ্যচিত্রটির। ৭৫ পরবর্তী সময়ে বঙ্গবন্ধু কন্যার জীবন ও সংগ্রামের গল্প দেখতে প্রেক্ষাগৃহে যান বিভিন্ন স্তরের মানুষ। ৭০ মিনিট ব্যাপ্তির এই পরিবেশনায় পরিচালক মুন্সিয়ানার সঙ্গে ফুটিয়ে তুলেছেন বঙ্গবন্ধুর দুই কন্যার ঘুরে দাঁড়ানোর গল্প।

ব্যক্তি শেখ হাসিনার আদর্শিক লড়াই, জাতির পিতা হত্যাকাণ্ডের বিচার প্রক্রিয়ার পাশাপাশি উঠে এসেছে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধু পরিবারের ত্যাগের গল্প। মুজিব আদর্শের এই চিত্রায়নে মুগ্ধ সবাই।

আগামীতেও এমন ঐতিহাসিক ঘটনার বড় পর্দায় চিত্রায়ন প্রত্যাশা করেন তারা। বিকেল থেকে ঢাকার তিনটি ও চট্টগ্রামের একটি প্রেক্ষাগৃহে সর্বসাধারণের জন্য প্রামাণ্যচিত্রটির বাণিজ্যিক প্রদর্শন শুরু হবে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট