“হাসিনা পার্কার”এর ট্রেলারে চমক শ্রদ্ধার

“হাসিনা পার্কার”এর ট্রেলারে চমক শ্রদ্ধার

ছিপছিপে শ্রদ্ধা কাপুর ছবির প্রয়োজনে নিজের ওজন বাড়িয়েছেন অনেকটা। ‘হাসিনা পার্কার’ ছবিতে দাউদ ইব্রাহীমের বোনের চরিত্রে অভিনয়ের খাতিরে ৯ কেজি ওজন বাড়াতে হয়েছে তাকে।

সম্প্রতিই মুক্তি পেল ‘হাসিনা পার্কার’ ছবির ট্রেলার। চরিত্রের সাথে সামাঞ্জস্য রাখতে ওজন বাড়ানোর পাশাপাশি চেহারায় হিংস্রতাও ফুটিতে তুলতে হয়েছে তাকে। ছবিতে শ্রদ্ধাকে ১৭ বছরের এক কিশোরী থেকে মধ্যবয়সী নারীর চরিত্রে দেখা যাবে। তাই ধাপে ধাপে নিখুত ভাবে বয়স ফুটিয়ে তোলা হয়েছে। মেকআপ এবং মুখের অভিব্যক্তির মাধ্যমে চেহারাই বদলে ফেলেছেন তিনি। এ ধরণের লুকে আগে শ্রদ্ধাকে দেখা যায়নি। নতুন এই লুকে অনেকেই অবাক হয়েছেন।

শ্রদ্ধার মতে, ‘একটি চরিত্রের জন্যে নিজেকে এভাবে ভেঙে চুড়ে নতুন করে তৈরি করা যেমন মজার, আবার দুঃসাহসিকও।’ তবে শুটিং শেষ হয়ে গেছে ছবির। তাই আবার আগের ওজনে ফেরার চেষ্টা শুরু করেছেন শ্রদ্ধা কাপুর।

‘হাসিনা পার্কার’ ছবিটি পরিচালনা করেছেন অপূর্ব লাখিয়া। শ্রদ্ধার ভাই সিদ্ধান্ত কাপুর ছবিতে দাউদ ইব্রাহিমের চরিত্রে অভিনয় করেছেন। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন রাজেশ তৈলঙ, অঙ্কুর ভাটিয়া, সুনীল উপপাধ্যায়। ছবিটি মুক্তি পাবে আগামী ১৮ আগস্ট।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট