হিনা খানও প্রত্যাখ্যান করলেন সালমানকে!

হিনা খানও প্রত্যাখ্যান করলেন সালমানকে!

বলিউডের ‘ভাইজান’-খ্যাত বলিউডের সুপারস্টার সালমান খানের সঙ্গে একাধিক নারীর প্রণয় নিয়ে বহুবারই খবরের শিরোনাম হয়েছেন প্রভাবশালী এ তারকা অভিনেতা। ‘বিগহার্ট লাভারবয়’ তকমাও বসেছে তার নামের পাশে। শুধু তাই নয়, এ যাবৎ বহু নায়িকাই তারকাখ্যাতি পেয়েছে তার হাত ধরে।

সালমান এমনই এক জাদুকর, যার সংস্পর্শে পাথরেও যেন ফুল ফোটে। তাইতো তার সঙ্গে স্ক্রিন শেয়ারের জন্য মুখিয়ে থাকেন অভিনেত্রীরা। কিন্তু কিছুদিন আগে সালমানের ‘ভারত’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েও পরে নিজেকে ফিরিয়ে নেন প্রিয়াঙ্কা চোপড়া। এবার আরও এক অভিনেত্রী সালমানের সঙ্গে স্ক্রিন শেয়ারে রাজি হলেন না। তিনি টেলিভিশন তারকা হিনা খান।

নিজের প্রথম মিউজিক ভিডিও ‘ভাসুদি ইন দিল্লি’র প্রচারের জন্য ‘দশ কা দম’ অনুষ্ঠান থেকে ডাক পান অভিনেত্রী হিনা খান। কিন্তু  সেই অনুষ্ঠানে যাওয়ার জন্য তিনি রাজি হননি। যেখানে অনিল কাপুর থেকে শুরু করে বলিউডে নামী তারকারা অংশ নিয়েছেন, সালমানের সঞ্চালিত সেই জনপ্রিয় শো ‘দশ কা দম’ অনুষ্ঠানে কেন হিনা অংশ নিতে চাইলেন না তা নিয়ে প্রশ্ন উঠেছে।

বিষয়টি নিয়ে মুখ খুলেছেন হিনা। হিনা জানা গেছে কিছু ব্যক্তিগত কারণের জন্য তিনি সেখানে যাচ্ছেন না। খুব স্পষ্ট করে বলতে গেলে, হিনা তার সোশ্যাল মিডিয়া পোস্ট -এ জানিয়েছেন যে , তার প্রাক্তন ‘বিগবস’ সহযোগী শিল্পা শিন্ডে ওই অনুষ্ঠানে যাওয়ায় তিনি আর সালমানের ‘দশ কা দম’-এ যেতে চাননি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট