হিমাংশকে ভুলে উদিত পুত্র আদিত্যকেই বিয়ে করছেন নেহা কক্কর?

হিমাংশকে ভুলে উদিত পুত্র আদিত্যকেই বিয়ে করছেন নেহা কক্কর?

আবার বসন্তের ছোঁয়া লেগেছে ভারতীয় গায়িকা নেহা কক্করের মনে। অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে ব্রেকআপের পর খুব ভেঙে পড়েছিলেন গায়িকা। হতাশা, হ্যাংওভার কাটিয়ে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি।

শোনা যাচ্ছে, নারায়ণ পরিবারের বউ হিসেবে এন্ট্রি নিতে চলেছেন নেহা। বিয়ে করতে চলেছেন উদিত পুত্র এবং একই সঙ্গে ইন্ডিয়ান আইডলের সঞ্চালক আদিত্য নারায়ণকে।

গায়িকা নেহা কক্করকেই যে পুত্রবধূ হিসেবে দেখতে চান, সে কথা ইন্ডিয়ান আইডলের মঞ্চে খুল্লাম খুল্লাই স্বীকার করে নিয়েছিলেন গায়ক উদিত নারায়ণ এবং তার স্ত্রী দীপা নারায়ণ।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে এসেছিলেন নেহার বাবা-মাও। উপস্থিত ছিলেন উদিত নারায়ণও। নেহার বাবাকে মঞ্চে ঢুকতে দেখেই জড়িয়ে ধরেন উদিত। নেহার বাবা-মাও সাফ জানিয়ে দেন, পাত্র হিসেবে আদিত্যকে বেশ মনে ধরেছে তাদের।

এমনকি, নেহার মাকে ‘মাম্মি’ সম্বোধন করেও প্রণাম করে নেন আদিত্য। না, কোনো লুকোছাপা নয়, সর্বভারতীয় টিভি চ্যানেলেই সবার সামনে সম্প্রচারিত হয়েছে গোটা ঘটনাটি।

আদিত্যর খুশি আর তখন দেখে কে? আগামী ১৪ ফেব্রুয়ারিই না কি এক হচ্ছে চার হাত। তবে অনেকের মতে গোটা বিষয়টাই নাকি টিআরপি বাড়ানোর চেষ্টা। টিআরপি বাড়ানোর চেষ্টা না কি সত্যিই এক হবে নেহা-আদিত্যর হাত…তা শুধুই সময়ের অপেক্ষা।

নেহার প্রাক্তন প্রেমিক অভিনেতা হিমাংশ কোহলি। গত বছর হিমাংশ এবং নেহা কক্করের প্রেমটা পাপারাজ্জিদের পছন্দের টপিক হয়ে দাঁড়িয়েছিল।

একসঙ্গে রিয়েলিটি শো-র মঞ্চে দাঁড়িয়ে প্রপোজ থেকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট বিনিময়…সবই চলছিল পুরোদমে। কিন্তু হঠাৎই ভক্তদের অবাক করে হিমাংশের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন নেহা।

জানা গিয়েছিল, হিমাংশই নাকি ছেড়ে দিয়েছিলেন নেহাকে। আর সেই ব্রেকআপের হ্যাংওভার থেকে কিছুতেই বেরোতে পারছিলেন না তিনি। সব সময় ডুবে থাকতেন চরম হতাশায়। পরিবারকে পাশে পেয়েছিলেন।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট