হোয়্যাটসঅ্যাপ নিয়ে এল নতুন ফিচার

হোয়্যাটসঅ্যাপ নিয়ে এল নতুন ফিচার

আজকের এই টেক যুগে দাঁড়িয়ে যোগাযোগের অন্যতম কোন মাধ্যম যদি কিছু হয়ে থাকে তা হল হোয়্যাটসঅ্যাপ। ফেসবুকের পাশে দাঁড়িয়ে যদি কোন সোশ্যাল মাধ্যম সমান ভাবে পাল্লা দিতে পারে তা হল এই অ্যাপলিকেশন।

গুরুত্বপূর্ণ এই অ্যাপলিকেশন নিজেদের আপডেট করার জন্য ধীরে ধীরে কাজ করে চলেছিল। আর ব্যবহারকারীরা যাতে আরও বেশী সুবিধা পায় তাই নিয়ে এল এক নতুন আপডেট। আর এর ফলে ব্যবহারকারীদের আরও বেশী সুবিধা হবে এবং আরও আকর্ষণীয় করে তুলবে বলেও মনে করা হচ্ছে।

তবে এই ফিচার বিশেষ কিছু ধরনের ফোনেই নিয়ে আসছে। তবে এর ফলে সুবিধা হবে অনেকের এবং আশা করা যাচ্ছে এর ফলে সুবিধা হবে মানুষের।

এই ফিচার টিকে মিউট স্ট্যাটাস আপডেট বলা হচ্ছে। এটা পাওয়া যাবে আধুনিক ভার্সনে ২.১৯.২৬০ তে।

কি ভাবে কাজ করবে এই ফিচার

এই ফিচারটি আসার সঙ্গে সঙ্গে অটোম্যাটিক ভাবে মিউট প্রোফাইলের স্ট্যাটাস গুলো মিউট করে দেবে। সেগুলো দেখার জন্য আলাদা ভাবে ক্লিক করলে তবেই খুলবে। এই ফিচারটি আসার ফলে সুবিধা হবে ব্যবহারকারীদের। কেননা অনেক সময়েই বেখেয়ালে হাত পরে যাওয়াতে মিউট করা প্রোফাইল গুলোর স্ট্যাটাস সিন হয়ে যায়। এই ফিচারটির ফলে যা আর হবে না।

হোয়্যাটসঅ্যাপ স্ট্যাটাস হবে ফেসবুক স্টোরি
ইতিমধ্যে হোয়্যাটসঅ্যাপ তার স্ট্যাটাস ফেসবুকে শেয়ার করার জন্য একটা নতুন ফিচার নিয়ে এসেছে। শুধুমাত্র ফেসবুক ই নয় শেয়ার করা যাবে ইন্সটাগ্রামে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট