হ্যাজার্ডের জোড়া গোলে জয়ে ফিরল চেলসি

হ্যাজার্ডের জোড়া গোলে জয়ে ফিরল চেলসি

এডিন হ্যাজার্ডের জোড়া গোলে বড় জয় পেয়েছে চেলসি। ঘরের মাঠে তারা ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিয়নকে হারিয়েছে ৩-০ গোলের ব্যবধানে। ফলে টানা দুই হারের পর এই জয় ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষ চারে তুলে দিয়েছে ব্লুজদের।

আগের দুই ম্যাচে বোর্নমাউথ ও ওয়াটফোর্ডের কাছে হেরেছিল চেলসি। সোমবার হারের হ্যাট্রটিক রোধ করে ‍উল্টো প্রতিপক্ষকে তিন গোলে হারায় আন্তোনিও কন্তের দল। এই জয়ে কিছুটা শান্তি পাবেন ঘরে-বাইরে প্রবল চাপে থাকা ইতালিয়ান কোচ।

২৫তম মিনিটে নতুন সতীর্থ অলিভিয়ে জিরুদের সঙ্গে বল দেওয়া নেওয়া করে ডি-বক্স থেকে জোরালো কোনাকুনি শটে চেলসিকে এগিয়ে দেন হ্যাজার্ড।

৬৩তম মিনিটে সেস ফাব্রেগাসের ফ্লিক প্রতিপক্ষের একে খেলোয়াড়ের পায়ে লেগে দিক পাল্টালে পেয়ে যান মোজেজ। ডি-বক্সের ভেতর থেকে এগিয়ে আসা গোলরক্ষককে ফাঁকি দেন নাইজেরিয়ার এই উইঙ্গার।

আট মিনিট পর দুর্দান্ত গোলে জয় নিশ্চিত করেন হ্যাজার্ড। প্রতিপক্ষের ডিফেন্ডারকে ধোঁকা দিয়ে বাঁ পায়ের জোরালো শটে গোলরক্ষককে নড়ার সুযোগ না দিয়ে বল জালে পাঠান বেলজিয়ান ফরোয়ার্ড।

২৭ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে চেলসি। চ্যাম্পিয়ন্স লিগের জায়গা করে নেওয়ার লড়াইয়ে লন্ডনের আরেক দল টটেনহ্যাম হটস্পারের চেয়ে এগিয়ে তারা ১ পয়েন্ট।

৫৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে আগের দিন ২-০ গোলে সাউথ্যাম্পটনকে হারানো লিভারপুল। রোববার অন্য ম্যাচে নিউক্যাসল ইউনাইটেডের কাছে ১-০ গোলে হারা ম্যানচেস্টার ইউনাইটেড ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। সবার ধরাছোঁয়ার বাইরে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৭২।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট