১০০ কোটি টাকার মানহানির মামলার হুমকি কমল হাসানের বিরুদ্ধে

১০০ কোটি টাকার মানহানির মামলার হুমকি কমল হাসানের বিরুদ্ধে

অভিনেতা কমল হাসানের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা করার হুমকি দিলেন তামিলনাড়ুর রাজনীতিক কে কৃষ্ণস্বামী। তামিল ‘বিগ বস’-এর মঞ্চ থেকে কুরুচিকর মন্তব্য করা এবং তা নিয়ে দুঃখপ্রকাশ না করার জন্য এই মামলা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন পুথিয়া তামিলাগাম দলের প্রতিষ্ঠাতা কৃষ্ণস্বামী।

তামিল টিভি-তে ‘বিগ বস’ সঞ্চালনার দায়িত্বে রয়েছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা কমল হাসান। দক্ষিণে যথেষ্ট জনপ্রিয় এই শো। হাজার হাজার মানুষ প্রতিদিন এই শো দেখেন। কৃষ্ণস্বামীর অভিযোগ,  সেই শো-এর খোলা মঞ্চে প্রতিযোগীরা একে অপরের সঙ্গে যে ভাষায় কথা বলেন তা অত্যন্ত অশালীন। সম্প্রতি এই শো-তে লাইভ অনুষ্ঠানে এক প্রতিযোগী অন্য একজনকে অত্যন্ত খারাপ ভাষায় সম্বোধন করেন। অভিযোগ, সেই অংশ আনকাট অবস্থাতেই দেখানো হয় টেলিভিশনের পর্দায়।

কৃষ্ণস্বামীর দাবি, এই ধরনের রিয়্যালিটি শো গুলি বেশির ভাগ সময়ই স্ক্রিপটেড হয়। সুতরাং ভুল হয়ে গিয়েছে বলে চ্যানেল কর্তৃপক্ষ এর দায় এড়াতে পারে না। এতে সমাজের উপর এর কু-প্রভাব পড়ছে।

এই ধরনের কুরুচিকর অংশ পর্দায় দেখানোর জন্য শো-য়ের উপস্থাপক কমল হাসান ও চ্যানেল কর্তৃপক্ষকে ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছিলেন কৃষ্ণস্বামী। কিন্তু এখনও পর্যন্ত এঁরা কেউ-ই ক্ষমা না চাওয়ায় ১০০ কোটি টাকার মানহানির হুমকি দিয়েছেন কৃষ্ণস্বামী। ক্ষমা না চাইলে দু’দিনের মধ্যে কমল হাসানের বিরুদ্ধে মমলা দায়ের করবেন বলেও জানিয়েছেন কৃষ্ণস্বামী।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট