১৬ বছর পর ঈশিতার নতুন গান ‘তোমার জানালায়'(ভিডিও)

১৬ বছর পর ঈশিতার নতুন গান  ‘তোমার জানালায়

শুভ্র চেহারা আর মিষ্টি হাসির অভিনেত্রী হিসেবে ছোট পর্দায় দারুণ জনপ্রিয় ছিলেন ঈশিতা। তবে অভিনয়ের বাইরেও তার আরেকটি গুণ রয়েছে। সেটা হলো গায়কী। হ্যাঁ, গায়িকা হিসেবেও বেশ পরিচিত ছিলেন ঈশিতা। সংগীত ক্যারিয়ারে প্রকাশ হয়েছে তার পাঁচটি অ্যালবাম। সর্বশেষ অ্যালবামটি প্রকাশ হয় ২০০২ সালে।

সময়ের পিঠে চড়ে এরপর পেরিয়ে গেছে ১৬ বছর। দীর্ঘ এই সময়ে গায়িকা ঈশিতাকে আর পাওয়া যায়নি কোনো অ্যালবাম বা সিংগেল গানে। অবশেষে গানে ফিরেছেন তিনি। প্রকাশ হয়েছে ঈশিতার নতুন গান। যার শিরোনাম ‘তোমার জানালায়’।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) সন্ধ্যায় চ্যানেল আইয়ের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় গানটি। এটি লিখেছেন সোহেল আরমান। সুর ও সংগীতায়োজন করেছেন ইবরার টিপু। গানটির ভিডিও নির্মাণ করেছে রেদওয়ান রনির প্রতিষ্ঠান পপকর্ণ। ভিডিওতে ঈশিতার সঙ্গে মডেল হয়েছেন আসাদুজ্জামান আসাদ।

দীর্ঘ দিন পর গানে ফেরা এবং নতুন গান প্রসঙ্গে ঈশিতার বলেন, শৈশব থেকে এখনও গানের সঙ্গেই আছি। গান ছাড়ার সাহস আমার নেই। চর্চাটা চালিয়ে গেছি সবসময়। তবে মাঝের সময়টা ঘরের বাইরে সেটির প্রকাশ ঘটেনি। এখন মনে হলো, যেহেতু ১০/১২টা গান নিয়ে অ্যালবাম তৈরির কালচার নেই, তো একটা গান আবার করি। আর সময়ের দাবিতে গানের ভিডিওটা করা। চেষ্টা করেছি একটা ভালো গান উপহার দেয়ার। বাকিটা শ্রোতারা বিচার করবেন।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট