২০১৯ কোন কোন রাশির জন্য শুভ? রবি ও এয়ারটেল গ্রাহকরা *213*245# ডায়াল করে জেনেনিন প্রতিদিনের রাশিফল

<a href="tel:*213*245%23">২০১৯ কোন কোন রাশির জন্য শুভ? রবি ও এয়ারটেল গ্রাহকরা *213*245# ডায়াল করে জেনেনিন প্রতিদিনের রাশিফল</a>

রাশি নিয়ে নানান জনের রয়েছে নানারকম ভাবনা। কেউ বা চিন্তিত থাকেন আবার অনেকে তোয়াক্কাই করেনা। কিন্তু যারা মেনে চলেন তাদের কৌতূহল থেকেই যায় আসন্ন সময় কেমন যাবে সে প্রসঙ্গে। ২০১৮ অনেকের খারাপ গেছে আবার অনেক রাশির পোয়া বারোও হয়েছে। আসুন এবার দেখে নেওয়া যায় কোন রাশির কেমন কাটতে চলেছে ২০১৯ সাল।

মেষ: রাশিচক্রের প্রথম রাশি হলো মেষ। ২০১৯ সালের শুরু থেকেই মেষের ওপর ইউরেনাসের অবস্থান এবং রাশ্যাধিপতি মঙ্গলের দৃষ্টি রয়েছে। শুভ গ্রহ বৃহস্পতিও মেষে সরাসরি দৃষ্টি দিচ্ছে। কর্মস্থানে রাশ্যাধিপতি মঙ্গল দৃষ্টি দিচ্ছে। তাই কর্মস্থানে উন্নতির আশা অবশ্যই থাকছে। মেষ রাশির জাতক জাতিকারা বেকার থাকলেও তাদের চাকরির সম্ভাবনা অনেকাংশে রয়েছে পরের বছর।

বৃষ: ২০১৯ সাল বৃষ রাশির জাতক জাতিকাদের কাছে খুব একটা শুভ হবেনা। কারণপ্রথম দিকেই রোগে পরার একটা আশঙ্কা থেকে যাচ্ছে। হৃদ রোগপেটের গোলযোগ এরকমই কিছু একটা। সঙ্গে রয়েছে কর্মস্থানে উর্ধ্বতন কারোর সাথে ঝামেলায় জড়িয়ে পরার আশঙ্কাও।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকের ২০১৯ সালের প্রথমার্ধে শরীরস্বাস্থ্য খুব একটা ভালো নাও যেতে পারে। অস্ত্রোপচার বা অন্যকোনো কারণে শরীর থেকে রক্তক্ষরণের আশঙ্কা আছে। আর্থিক দিক মিশ্র সম্ভাবনাময়। এ বছর অনেক ব্যাপারেই ভাগ্যের আনুকূল্য আশা করতে পারেন। বছরের শুরুতেই প্রাইজবন্ড বা লটারির টিকেট কিনলে সুফল পাওয়ার সম্ভাবনা আছে।

কর্কট রাশি: কর্কট রাশির জন্য প্রত্যাশা পূরণের ক্ষেত্রে ২০১৯ সাল অনুকূল থাকবে। অপ্রত্যাশিত প্রাপ্তি যোগ আছে। গৃহ নির্মাণ অথবা স্থাবর সম্পত্তি লাভের সম্ভাবনা আছে। তবে দাম্পত্য জীবনে একটু ঝামেলার সূত্রপাত হলেও হতে পারে। কিন্তু অন্যদিকে ব্যাচেলরদেরও রয়েছে নতুন প্রস্তাব পাওয়ার সম্ভাবনা। ছাত্র-ছাত্রীদের কাছে ভালো ফল পাওয়ার সম্ভাবনা।

সিংহ: সিংহ রাশির জাতক/জাতিকার ক্ষেত্রে ব্যক্তিত্ব বিকাশের জন্য ২০১৯ সাল শুভ। যৌথ ও অংশিদারী ব্যবসায় সুফল পেতে পারেন। তবে স্বাস্থ্য সংক্রান্ত ব্যাপারে ভোগার আশঙ্কা রয়েছেই। চক্ষু কিংবা হৃদ জনিত রোগে ভুগতে হতে পারে। প্রেম ভালোবাসা থেকে একটু বিরত থাকাই ভালো। কর্মস্থানের ক্ষেত্রে রয়েছে বিদেশযাত্রার সুযোগ সুবিধা।

কন্যা রাশি: ২০১৯ সাল কন্যা রাশির জাতকের আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। অনাকাঙ্ক্ষিত ব্যয় বৃদ্ধির আশাঙ্কা রয়েছে। বছরের প্রথম দিকে ছোটভাই বোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। এবছর শিক্ষার্থীদের কাছে ভালো কাটবে। ভালো ফলের সম্ভাবনা এবং প্রাইজ লাভের সম্ভাবনা দুইই থাকবে। তবে মাতৃ স্বাস্থ্য খুব একটা ভালো যাবেনা। সদ্য সন্তান ধারণ করেছেন এমন মায়েরা একটু সামলে থাকবেন। প্রেম-ভালোবাসার ক্ষেত্রে একটু সামলে চলুন।

তুলা রাশি: ২০১৯ সালের শুরুতেই শুভ গ্রহ বৃহস্পতি তুলায় অবস্থান করছে। বছরের অধিকাংশ সময়ই এই গ্রহটি তুলা রাশিতে অবস্থান করবে। ফলে এই রাশির জাতক-জাতিকা প্রতিভা বিকাশের সুযোগ পেতে পারেন। কনিষ্ঠ ভ্রাতা-ভগ্নিদের সঙ্গে কোনো কোনো ব্যাপারে মতানৈক্য দেখা দিতে পারে। মাতৃ স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। বিদ্যার্থীদের জন্য বছরটি শুভ সম্ভাবনাময়। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে এবং এবছরে অনুষ্ঠিত পরীক্ষায় আশানুরূপ সাফল্য লাভ করতে পারেন। 

বৃশ্চিক: বৃশ্চিক রাশির উপরে বৃহস্পতি থাকার জন্য ধনভাব শুভ। গত বছরের সঙ্গে যদি আর্থিক অবস্থার তুলনা করা হয়, তা হলে এক কথায় বলা যায় বৃশ্চিক রাশির আর্থিক অবস্থার উন্নতি ঘটবে। সঞ্চয়ের পরিমাণও খুব ভাল থাকবে না, কারণ আগের ঋণ শোধ করবার জন্য অর্থ খরচ হবে। 

ধনু: ২০১৯ সালে ধনু রাশির ক্ষেত্রে অশুভ শনি বিরাজ করবে । তবে ভয় পাওয়ার কোনো কারণ নেই। কারণ একই সঙ্গে একাদশে বৃহস্পতি বিরাজ করার কারণে আয়যোগের সম্ভাবনা রয়েছে। তাই হঠাত্‍ করে অনেক টাকা খরচও হয়ে গেলে চিন্তা করবেন না। তারচেয়ে অধিক টাকা আপনি উপার্জন করে নিতে পারবেন ।

মকর: ২০১৯ সালের শুরুতে মৃত্তিকা রাশি মকরে কেতু অবস্থান করছে এবং রাহু ও মঙ্গলের দৃষ্টি রয়েছে। সামগ্রিকভাবে বছরটি মকর রাশির জাতক-জাতিকার জন্য মিশ্র সম্ভাবনাময়।মাতৃস্বাস্থ্য মোটামুটি ভালো যাবে। চতুর্থ স্থানে ইউরেনাসের অবস্থানের কারণে অপ্রত্যাশিত প্রাপ্তি যোগ আছে। প্রেম-রোমান্স প্রভৃতির জন্য বছরটি শুভ সম্ভাবনাময়।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকদের জন্য ২০১৯ সালের রাশিফল অনুযায়ী আপনার সিদ্ধান্ত এ বছর উন্নতির ভিত্তিস্থাপন করবে। ধনার্জন বৃদ্ধির ওপর আপনার মুখ্য মনোযোগ থাকবে। কঠিন প্রচেষ্টা আপনাকে লাভবান করবে। আর্থিক অবস্থা সুদৃঢ় হবে। দূর ভ্রমণও এই বছর হতে পারে। আপনি বুদ্ধিমত্তাপূর্ণ এবং ফলদায়ক সিদ্ধান্ত নেবেন। যদি একটু খেয়াল রাখেন তো আপনার স্বাস্থ্যও এ বছর ভালো থাকবে।

মীন রাশি: মীন রাশির ক্ষেত্রে ২০১৯ মিশ্র সম্ভাবনাময়। আর্থিক দিক দিয়ে উন্নতি ঘটবে। হঠাত্‍ করে অর্থাগমে বড়োলোক হওয়াপ সম্ভাবনাও রয়েছে। সেই সঙ্গে রয়েছে ভাই বোনের সঙ্গে ঝামেলার সম্ভাবনাও। তবে একটু সাবধান থাকবেন কোনো অপরিচিত ব্যক্তি আপনার প্রবল ক্ষতি করতে পারে।

রাশিফল বস্তুত পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়।

যেমন- দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে।

বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।

একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

দৈনিক রাশিফলে সঠিক জ্যোতির্বিজ্ঞানের আধারে ভবিষ্যফল দেওয়া হয়।

এইরকম সাপ্তাহিক রাশিফলে সূক্ষ্মতম জ্যোতিষীয় গণনার ধ্যান রাখা হয়। যদি মাসিক রাশিফলের কথা বলা হয় তো মানদণ্ড এটার ক্ষেত্রেও প্রযোজ্য।

বার্ষিক রাশিফলে আমাদের বিদ্যবান তথা অনুভবী জ্যোতিষীরা সারাবছরের সমস্ত গ্রহদের পরিবর্তন, গোচর এবং অন্য ব্রহ্মান্ডীয় গণনার মাধ্যমে বর্ষের বিভিন্ন দৃষ্টিকোণ যেমন স্বাস্থ্য, বৈবাহিক জীবন ও প্রেম, ধন-ধান্য ও সমৃদ্ধি তথা চাকুরী-পেশা এর মতো সমস্ত বিষয়ে পূর্ণ বিবেচনা করেছেন।

বিশেষত আজকের রাশিফল আপনাকে বলবে আজকের দিনে কোন জিনিসের প্রতি অধিক ধ্যান রাখতে হবে আর কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে, আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে।

ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা। দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জ্যোতিষ বিজ্ঞান বলে, গ্রহ-নক্ষত্রের যোগ পাল্টে দেয় মানুষের জীবনের গতিপথ, জানিয়ে দিতে পারে আগাম সতর্ক বার্তা, সুখবর।

এসব কারণে পৃথিবীর প্রাচীনতম বিশ্বাস ও বিজ্ঞানের একটি জ্যোতিষবিজ্ঞান এখনো মানেন বেশিরভাগ মানুষ। আর যে স্বল্পসংখ্যক মানুষ মানেন না, ভাবেন কুসংস্কার, তারাও কিন্তু জীবনের আগাম বার্তা জানতে পারলে অখুশি হন না!

এসব বিবেচনায় পাঠকের প্রিয় অনলাইন নিউজপোর্টাল ডাকপিয়ন২৪.কম নিয়ে এলো রবি ও এয়ারটেল গ্রাহকদের জন্য প্রতিদিনের ‘এক্সক্লুসিভ রাশিফল’ এসএমএস সার্ভিস।

এসএমএস করার নিয়ম আপনাদের সুবিধার্থে নিচে দেওয়া হল-

রবি ও এয়ারটেল গ্রাহকরা রাশিফল সার্ভিসটি সরাসরি রেজিষ্ট্রেশন করতে এই লিখার উপরে ক্লিক করুন

নিম্নোক্ত নির্দেশনা দেখেও সার্ভিসটি আক্টিভ করতে পারবেন-

রেগুলার সার্ভিসঃ-  

প্রতিদিনের রাশিফল পেতে আপনার রবি নম্বর থেকে ডায়াল করুন *213*245# নম্বরে অথবা START স্পেস DPHOR টাইপ করুন এবং পাঠিয়ে দিন 21213 নম্বরে।

∗ সার্ভিসটি বন্ধ করতে আপনার রবি নম্বর থেকে টাইপ করুন STOP স্পেস DPHOR এবং পাঠিয়ে দিন 21213 নম্বরে।

সার্ভিস ট্যারিফঃ–

** প্রতিদিন চার্জ ২ টাকা + ভ্যাট, সাপ্লিমেন্টারি ডিউটি ও সারচার্জ প্রযোজ্য।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ