২০ নভেম্বর সাত পাকে বাঁধা পড়বেন দীপিকা-রণবীর!

২০ নভেম্বর সাত পাকে বাঁধা পড়বেন দীপিকা-রণবীর!

দীপিকা আর রণবীর প্রেম নিয়ে কম কথা হয়নি বিনোদন জগতে। কথায় বলে ফার্স্ট ইম্প্রেশন ইজ দ্য লাস্ট ইম্প্রেশন৷ তেমনটাই ঘটেছে রণবীর সিংয়ের ক্ষেত্রে৷ তাকে প্রথমবার দেখে দীপিকার রিঅ্যাকশন ছিল, “হি ইজ নট মাই টাইপ৷” দিল্লির এক ইভেন্টে এসে এমনই কথা বললেন দীপিকা পাডুকোন৷ তবে রণবীর সিং, দীপিকাকে প্রথম দেখাতেই অবাক হয়ে গিয়েছিলেন৷

কখনও নভেম্বর তো কখনও ডিসেম্বর। কখনও সুজারল্যান্ড তো কখনও আমচি মুম্বাই। বছরের শুরু থেকেই টিনসেলের হটেস্ট গসিপ রণ-দীপিকার বিয়ে। বিভিন্ন সময় নানান জল্পনার ধুলো উড়েছে বলিপাড়ায়। তবে জানা গিয়েছে ২০ নভেম্বর সাত পাকে বাঁধা পড়বেন তারা। অভিনেতা-অভিনেত্রীর অলওয়েজ ফেভারিট হলি-ডে ডেস্টিনেশন ইতালি। তাই এই জায়গাকে বিয়ের ভেনু হিসাবে বেছে নিয়েছেন এই লাভ বার্ডস।

আসলে নিজেদের সম্পর্ক নিয়ে কথা বলতে চান না রণ ও দীপি। জানা তাদের বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি থাকবে ৩০ জনের মতো। তখন রণবীরের বাবা-মা সব্যসাচীর একটি শাড়ি উপহার দেন দীপিকাকে। আপাতত খবর দীপিকা তার মা উজ্জ্বলা ও বোন অনিশার সঙ্গে বিয়ের কেনাকাটা করছেন পুরোদমে।

সোনম আর আনন্দের বিয়ে দেখে নাকি সতর্ক হয়েছেন লাভ বার্ডস। যেভাবে সোনমের বিয়ের আচার-অনুষ্ঠান ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায় তা নাকি একদমই পছন্দ হয়নি নায়িকা। তাই নিজেদের ব্যক্তিগত মুহূর্তগুলো প্রাইভেট রাখতে চান রণ-দীপি। সেকারণে বিয়ের অনুষ্ঠানে অতিথিদের মোবাইল না ব্যবহার করার অনুরোধ করবেন না। বিয়ের পাঠ চুকিয়ে গেলে আবার ফোন ইউজ করতে পারবে তারা।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট