‘বর্তমান পরিস্থিতি দেখে মনে হয় দেশে কোনো সরকার নেই’

‘বর্তমান পরিস্থিতি দেখে মনে হয় দেশে কোনো সরকার নেই’

নতুন প্রজন্ম আগামী নির্বাচনে সরকারের দমননীতির জবাব দেবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে নাগরিক অধিকার আন্দোলন ফোরামের মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। সম্প্রতি গ্রেফতার হওয়া বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ২২ ছাত্রকে মুক্তি দেয়ারও আহ্বান জানান মওদুদ।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেন, ‘বর্তমান পরিস্থিতি দেখে মনে হয় দেশে কোনো সরকার নেই। পুলিশ-র‍্যাব আছে, কিন্তু সরকার আছে বলে আমার মনে হয়নি। মার্কিন রাষ্ট্রদূতের ওপর আঘাত হেনেছে। যে দেশের রাজধানীতে মার্কিন রাষ্ট্রদূতের ওপর আক্রমণ হয়, তারপরও কেউ গ্রেফতার হয় না। আক্রমণ কারা করেছে, আমরা জানি।

তিনি বলেন, ‘বাংলাদেশ ব্যাংকের টাকা উধাও হয়ে যায়। সোনা রুপা হয়ে গেল। কিন্তু কেউ গ্রেফতার হলো না। কয়লা বাতাসে মিলে গেল কেউ গ্রেফতার হয়নি। এখন কি সরকার আছে? অবশ্যই সরকার নেই। সরকার থাকলে এগুলো হয়?’

আয়োজক সংগঠনের উপদেষ্টা সাঈদ আহমেদ আসলামের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট