বিগ বাজেটে ঈদুল আযহায় জাজের একমাত্র ছবি ‘রক্ত’

বিগ বাজেটে ঈদুল আযহায় জাজের একমাত্র ছবি ‘রক্ত’

বাংলাদেশের গ্ল্যামার গার্ল পরী মণি অভিনীত ‘রক্ত’ ছবি ঈদুল আযহায় মুক্তির অপেক্ষায়। এর আগে ঈদুল ফিতরে জাজ মাল্টিমিডিয়া যৌথ প্রযোজনার দুটি ছবি মুক্তি পেয়েছিল।

তবে ঈদুল আযহায় একটি মাত্র ছবি মুক্তি দিতে যাচ্ছে জাজ। প্রতিষ্ঠানটির ফেসবুক ভেরিফায়েড পেইজ থেকে এ বিষয়ে একটি পোস্ট দেওয়া হয়েছে ইতিমধ্যে। পোস্টটিতে বলা হয়েছে, ‘রক্ত’সহ আরো দুটি ছবি তৈরি থাকলেও জাজ সেই ছবিগুলো এই ঈদে মুক্তি পাচ্ছে না।

কারন হিসেবে বলা হচ্ছে ‘রক্ত’ ছবিটির বাজেট ‘শিকারী’, ‘অগ্নি’ বা  ‘অগ্নি-২’ ছবির চেয়েও বেশি। তাই বাংলাদেশের ১০০ থেকে ১১০টি ও কলকাতায় ১৩০টি হলে একসঙ্গে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছে জাজ মাল্টিমিডিয়া।

‘রক্ত’ ছবির মাধ্যমে প্রথম যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করেছেন পরীমণি। যৌথভাবে চলচ্চিত্রটি প্রযোজনা করছে বাংলাদেশের জাজ  মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ। ছবিটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন। পরীমণির বিপরীতে ছবিটিতে অভিনয় করছেন নবাগত রোশান।

ইতোমধ্যে ভারতে কয়েক দফায় ‘রক্ত’-এর দৃশ্যায়ন হয়েছে। বাকি অংশের শুটিং হবে বাংলাদেশ ও থাইল্যান্ডে। এইদিকে ছবিটির জন্য একটি ব্যয়বহুল আইটেম গানেও অংশ নিয়েছেন পরী।

সম্পর্কিত সংবাদ
নিজস্ব প্রতিবেদক