দেশের বাইরে বাংলাদেশি লেখকের প্রথম বই প্রকাশ

দেশের বাইরে বাংলাদেশি লেখকের প্রথম বই প্রকাশ

প্রফেশনাল কর্পোরেট ট্রেইনার এবং পাবলিক স্পিকার জি. সামদানী ডন এখন বেশ খ্যাতনামা একজন প্রশিক্ষক। দেশের সুনামধন্য প্রতিষ্ঠিত কর্পোরেট প্রতিষ্ঠান ও শিক্ষাপ্রতিষ্ঠান গুলোতে তিনি নিয়মিত কর্মশালা ও প্রশিক্ষণ চালিয়ে যাচ্ছেন। তার ব্যক্তিত্ব, বাচন ভঙ্গি, অভিজ্ঞতা দিয়ে তিনি তার এই অবস্থা তৈরী করেছেন।

এদিকে, দেশের স্বনামধন্য প্রকাশনী বাংলাপ্রকাশ চীনের ২৩তম আন্তর্জাতিক বইমেলায় শনিবার বেশ কয়েকটি পকেটবুক প্রকাশ করেছে। সেখানে, প্রফেশনাল কর্পোরেট ট্রেইনার এবং পাবলিক স্পিকার জি. সামদানী ডনের লেখা ওই বইগুলো হলো- ‘দ্য পাওয়ার অব পজিটিভ থিংকিং’, ‘সিভি রাইটিং অ্যান্ড ইন্টারভিউ স্কিলস’ এবং দ্য আর্ট অব কমিউনেকশন অ্যান্ড পাবলিক স্পিকিং।

পকেটবুক প্রকাশের এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন (বাম থেকে) বাংলাপ্রকাশের এক্সিকিউটিভ ডিরেক্টর দোলা হাসান, আমেরিকার মিয়ামি থেকে আগত রোমানিয়ার লেখক কামি অনফলো, ব্রিটেনের ওভারসীজ ট্রেড ফেয়ারস অব দ্য  পাবলিশার্স অ্যাসোসিয়েশনের ম্যানেজার গ্লোরিয়া বেইলি এমবিই, শ্রীলঙ্কা বুক পাবলিশার্স অ্যাসোসিয়েশনের দিনেশ কুলাতুঙ্গা, পকেটবুক গুলোর লেখক এবং প্রফেশনাল কর্পোরেট ট্রেইনার জি. সামদানী ডন,  বাংলা প্রকাশ এবং লেকচার পাবলিকেশন্সের প্রকাশক ইঞ্জিনিয়ার মেহেদী হাসান , সংযুক্ত আরব আমিরাতের শারজাহ বুক অথরিটির এক্সিকিউটিভ অ্যাফেয়ার্স এক্সিকিউটিভ মোহন কুমার এবং বাংলাপ্রকাশের ডিরেক্টর মাহমুদুল হাসান।

সম্পর্কিত সংবাদ
তাওহীদ হাসান