ভয়ঙ্কর রূপে প্রিয়াঙ্কা!

ভয়ঙ্কর রূপে প্রিয়াঙ্কা!

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ভয়ঙ্কর রূপে হাজির। হ্যালোউইন উপলক্ষে এটি তার নতুন সাজ। প্রকাশ করেছেন হলিউড ছবি ‘বেওয়াচ’-এর নতুন পোস্টার। টিভি সিরিজ ‘বেওয়াচ’-এর ছবির সংস্করণটিতে প্রিয়াঙ্কাকে ভিলেন চরিত্রে দেখা যাবে। আবেদনময় পোস্টারও তাই বলছে। নতুন পোস্টারটি ইনস্টাগ্রামে পোস্ট করেন প্রিয়াঙ্কা। হ্যালোউইনের শুভেচ্ছা জানিয়ে লেখেন ‘আই অ্যাম ওয়াচিং ইউ’। হ্যাগট্যাগে লেখেন ‘বোওয়াচ’, ‘বিব্যাড’ ও ‘বেওয়াচমুভি’। ‘বেওয়াচ’-এ আরও অভিনয় করেছেন, জ্যাক ইফ্রন, ডাউনি জনসন ও আলেকজান্দ্রো দাদারিও। জুলাইয়ে সিনেমাটির প্রথম পোস্টার প্রকাশ হয়। ‘বেওয়াচ’ মুক্তি পাবে ২০১৭ সালের ১৯ মে।

beywatch

উল্লেখ্য প্রিয়াঙ্কা চোপড়া বলিউড যাত্রা শুরু হয়েছিল ‘অ্যয়তরাজ’ সিনেমায় অভিনয় করার মধ্যে দিয়ে। প্রথম বলিউড সিনেমাতেই নেগেটিভ চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছিলেন এই বলিউড অভিনেত্রী। এই সিনেমাতে অভিনয় করেছিলেন করিনা কাপুর ও অক্ষয় কুমার। প্রথম ছবিতে অসামান্য অভিনয় দক্ষতার জন্য সেরা নবাগতা অভিনেত্রীর শিরোপাও পেয়েছিলেন প্রিয়াঙ্কা।

‘বেওয়াচ’ প্রিয়াঙ্কার প্রথম হলিউড সিনেমা । কিন্তু বলিউডের ধারাবাহিক কোয়ান্টিকো তে অভিনয়ের মধ্য দিয়ে তাঁর বলিউড যাত্রা আগেই শুরু হয়েছিল। কোয়ান্টিকো-র প্রথম সিজনের সাফল্যের পরে দ্বিতীয় সিজন ও শুরু হয়েছে। একজন এফবিআই অফিসারের ভূমিকায় অভিনয় করে সারা বিশ্বের দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী।

সোমবার নিজের টুইটার অ্যাকাউন্টে ‘বেওয়াচ’ সিনেমার পোস্টারটি শেয়ার করেন প্রিয়াঙ্কা। পোস্টারেই ধরা পড়েছে প্রিয়াঙ্কার বোল্ড লুক। এই সিনেমাতেও যে প্রিয়াঙ্কার অভিনয়ের জাদু অব্যাহত থাকবে তা এখন থেকেই অনুমান করা যাচ্ছে। পোস্টার প্রকাশের পর বহু ভক্তই প্রিয়াঙ্কাকে তাঁর আগামী বলিউড ছবির সাফল্যের জন্য শুভেচ্ছাও জানিয়েছেন।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট