বিগ বসে সাধারণ প্রতিযোগীরা কত টাকা পাচ্ছে জানেন?

বিগ বসে সাধারণ প্রতিযোগীরা কত টাকা পাচ্ছে জানেন?

বিগ বস ১০-এ ছক্কা হাঁকিয়েছেন রাহুল দেব ও বাণী জে। সবচেয়ে বেশি পারিশ্রমিক পাচ্ছেন তাঁরাই। কিন্তু জানেন কি? যাঁরা আমার আপনার মতো সাধারণ মানুষ, অথচ বিগ বসে খেলতে গেছেন, তাঁরা কত টারা পাচ্ছেন?

এবারের বিগ বস হাউজে সেলেব্রিটিদের সঙ্গে আছেন সাধারণ মানুষও। এঁরা হলেন মনোজ মন্নু পঞ্জাবি, মানবীর গুরজর, নীতিভা কউল, ওম স্বামী, নবীন প্রকাশ, আকাঙ্খা শর্মা, প্রিয়াঙ্কা জগ্গা ও লোকেশ কুমারী। বিগ বসে আসার জন্য প্রত্যেক সেলেব্রিটিকে চুক্তবদ্ধ করেছে কর্তৃপক্ষ। সেখানে প্রত্যেক সেলেব্রিটিকে একটি সাইনিং অ্যামাউন্ট দিয়েছে তারা। মানে চুক্তি সই করার পর পরই হাতে টাকা এসে গেছে রাহুল বেদ, বাণী জে, করণ মেহেরা, মোনালিসাদের হাতে। এরপর যত সপ্তাহ তাঁরা হাউজে থাকতে পারবেন, তার উপর টাকা পাবেন। কিন্তু একই প্রতিযোগিতায় থাকা সত্ত্বেও সাধারণ মানুষের ক্ষেত্রে এই নিয়ম প্রযোজ্য হয়নি।

সংবাদমাধ্যমে সম্প্রতি ফাঁস হয়ে গেছে সাধারণ প্রতিযোগীদের পারিশ্রমিক। সাধারণ প্রতিযোগীরা বিগ বস কর্তৃপক্ষের তরফ থেকে কোনও সাইনিং অ্যামাউন্ট পাননি। তাঁদের সঙ্গে চুক্তি হয়েছে, তাঁরা যত সপ্তাহ হাউজে থাকবেন, সেই অনুযায়ী টাকা পাবেন। মানে কেউ এক সপ্তাহ থাকলে এক সপ্তাহের টাকা, এক মাস থাকলে চার সপ্তাহের টাকা। তবে বিজয়ী হলে সেক্ষেত্রে প্রাইজ মানির কোনও নড়চড় হচ্ছে না। সেক্ষেত্রে সেলেব্রিটি হয়ে যে টাকা পাবে, সাধারণ প্রতিযোগীর ক্ষেত্রেও একই টাকা দেওয়া হবে।

আকাঙ্খা শর্মা ও প্রিয়াঙ্কা জগ্গা শো থেকে ইতিমধ্যেই আউট হয়ে গেছে। রিয়ালিটি শো শুরুর পর দু’জন এলিমিনেটেড হয়েছেন। দু’জনই সাধারণ প্রতিযোগী। সেলেব্রিটি নন। শো তাদের যা টাকা দিচ্ছে, সেই অনুযায়ী সবচেয়ে কম টাকা পেয়েছেন প্রিয়াঙ্কা। কারণ তিনি মাত্র এক সপ্তাহ হাউজে টিকে ছিলেন।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট