পেন্ডুলাম ম্যাচে হোঁচট খেলেন রোনাল্ডোরা

পেন্ডুলাম ম্যাচে হোঁচট খেলেন রোনাল্ডোরা

একেবারে পেন্ডুলামের মতো একবার এদিক, তো একবার ওদিক! সময় যত গড়িয়েছে ম্যাচের রঙ পাল্টেছে৷ দু’ম্যাচ হাতে রেখেই নক-আউট পর্বে ওঠার সুযোগ ছিল রিয়াল মাদ্রিদের সামনে। প্রতিপক্ষ লেগিয়া ওয়ারসর-এর বিপক্ষে প্রথমার্ধেই দুই গোলে এগিয়ে গিয়ে সেই সম্ভাবনা তৈরি করেছিল স্প্যানিশ জায়ান্টরা৷ তবে নাটকীয়তায় ভরা লড়াইয়ে একটা সময়ে হারের আশঙ্কাও তৈরি হয়েছিল৷ শেষ পর্যন্ত অবশ্য পয়েন্টে সন্তুষ্ট থাকতে পেরেছে জিদানের দল৷ পোল্যান্ডের দল ওয়ারস ও রিয়ালের মধ্যের ৬ গোলের রোমাঞ্চর ও রুদ্ধশ্বাস ভরা গ্রুপ পর্বের ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়েছে।

ম্যাতের শুরুতেই গ্যারেথ বেল ও প্রথমার্ধের শেষের দিকে করিম বেঞ্জেমার গোলে রিয়াল ২-০ ব্যবধানে এগিয়ে যাওয়ার পর লেগিয়া সমতায় ফেরে ভাদিস ও মিরোস্লাভ রাদোভিচের গোলে। পরে থিবোর গোলে লেগিয়া এগিয়ে যাওয়ার কিছুক্ষণ পরেই রিয়ালকে সমতায় ফেরান স্বস্তি মাতেও কোভাসিচ।

এদিকে, ইউরোপীয় কোনও প্রতিযোগিতায় গোলের ‘সেঞ্চুরি’ করার হাতছানিতে ছিল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সামনে৷ ঝুলিতে ৯৮টি গোল নিয়ে এই ম্যাচে মাঠে নেমেছিলে পর্তুগিজ তারকা। কিন্তু গোলমুখ খুলতে ব্যর্থ রোনাল্ডোকে শূন্য হাতেই ফিরতে হয়েছে৷

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট