যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় দুই পুলিশ নিহত, আটক ১

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় দুই পুলিশ নিহত, আটক ১

যুক্তরাষ্ট্রের লোয়া অঙ্গরাজ্যে বুধবার আকস্মিক হামলায় দুই পুলিশ কর্মকর্তা নিহত হয়েছে। ঘটনার পর সন্দেহভাজন বন্দুকধারীকে আটক করা হয়েছে। খবর এএফপির।

স্থানীয় সময় বুধবার রাত ১ টায় আরবান্ড্যাল হাইস্কুলের পাশে মার্টিনের মৃতদেহ পাওয়া গেছে বলে পুলিশ জানিয়েছে। ২০ মিনিট পর কাছের একটি চৌরাস্তায় বেমিনিওকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া গেছে। তাকে হাসপাতালে পাঠানোর পর তিনি মারা যান।

কর্তৃপক্ষ জানিয়েছে, পুলিশ ব্যাপক অভিযান চালিয়ে অঙ্গরাজ্যটির রাজধানী ডেস মোইনেসের উপশহর আরবান্ড্যাল থেকে ৪৬ বছর বয়সী সন্দেহভাজন হামলাকারী স্কোট মাইকেল গ্রিনকে আটক করেছে।

636136928234428186-beminio-and-martin-3

ডেস মোইনেসের পুলিশ সার্জেন্ট পল পারিজেক এক সংবাদ সম্মেলনে বলেন, কোন ধরনের অনাকাঙ্খিত ঘটনা ছাড়াই গ্রিনকে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে।

বুধবার ভোরবেলা গাড়িতে করে দুই পুলিশ কর্মকর্তা টহল দেয়ার সময় তাদের ওপর আকস্মিকভাবে পৃথক এই হামলা চালানো হয়। দুই মাইল ব্যবধানে হামলা দুটি চালানো হয়েছে।

আরবান্ড্যাল পুলিশের প্রধান কর্মকর্তা রোস ম্যাককারটি বলেন, একটি ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে মনে হচ্ছে .২২৩ ক্যালিবার অস্ত্র দিয়ে ১৫ থেকে ৩০টি গুলি করা হয়েছে এবং হামলাকারী পায়ে হেঁটে পুলিশের গাড়ির কাছে আসে। নিহত দুই পুলিশ কর্মকর্তা হলেন অ্যান্টনি বেমিনিও (৩৯) ও জাস্টিন মার্টিন (২৪)।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট