প্রকাশ পেল ‘ডিয়ার জিন্দেগি’র প্রথম মিউজিক ভিডিও

প্রকাশ পেল ‘ডিয়ার জিন্দেগি’র প্রথম মিউজিক ভিডিও

ছবির প্রচারে ইতিমধ্যেই সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে মজার ভিডিও পোস্ট করেছেন আলিয়া এবং শাহরুখ দু’জনই।সম্প্রতি মুক্তি পেল শাহরুখ খান এবং আলিয়া ভাটের আগামী ছবি ‘ডিয়ার জিন্দেগি’-এর নতুন গান। শাহরুখের শেখানো ফর্মুলায় মনে হয় বেশ উপকার পাচ্ছেন আলিয়া৷ জীবনের রং এবং ছোট ছোট মুহূর্তের ছোঁয়ায় বেঁচে থাকা যে কত সুন্দর হতে পারে সেই পাঠই আয়ত্ত করে ফেলেছেন তিনি৷ আর তাই পরিবার-পরিজন, আইসক্রিম, দুষ্টুমি, আলাপচারিতা, পড়ন্ত বিকেলে হেঁটে বেড়ানোর মধ্যেও খুঁজে নিয়েছেন জীবনের রসদ।

জীবন কখনও পারফেক্ট হয়ন। আর যা আপাতভাবে ভীষণ পারফেক্ট তা কতটা সুন্দর আর জীবনের প্রাণপ্রাচুর্যে ভরা তা নিয়ে জিজ্ঞাসার শেষ নেই। গৌরী শিণ্ডে পরিচালিত আগামী ছবি ‘ডিয়ার জিন্দেগি’ও এমনই এক জীবনের গল্পই বলতে চলেছ। এমন এক জীবন যা হয়তো আর পাঁচটা জীবনের মতো তৈরি করা নিয়মে চলবে না। চলবে আপন খেয়াল। সেই অর্থে পারফেক্ট না হলেও ভীষণ সুন্দর আর প্রাণবন্ত সেই জীবন।

রামগড়ুরের ছানাদের শুধু হাসতে মান। বাকি জগতের হাসতে কোনও মানা নে। তবে নিজের হাসা যতটা সহজ, অন্যকে হাসাতে পারাটা ততটাই কঠিন কা। এই কাজটাই করে উঠতে পারছেন না আলিয়া। তাই দায়িত্ব নিয়েছেন শাহরুখ। রীতিমতো ক্লাস নিচ্ছেন ভাট পরিবারের কনিষ্ঠা কন্যার,  যাতে সঠিক সময় সঠিকভাবে হাসির কথাটি বলে উঠতে পারেন তাঁর ‘ডিয়ার’ কোস্টার।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট