অবশেষে সামনে এলো ‘বালিকা বধূ’ মৃত্যু রহস্য

অবশেষে সামনে এলো ‘বালিকা বধূ’ মৃত্যু রহস্য

‘আমি এখানে নিজেকে বিক্রি করতে আসি নি। কিন্তু আজ তুমি আমাকে বাজারে এনে দাঁড় করিয়েছ’  রাহুলকে বলা এটাই ছিল প্রত্যুষার শেষ কথা। আত্মহত্যা নাকি পরিকল্পনা মাফিক হত্যা। কী হয়েছিল বালিকা বধূর সঙ্গে। এই নিয়েই চলছে পুলিশি তদন্ত। যে তদন্তে প্রকাশ্যে এলও রাহুল-প্রত্যুষার শেষ কথোপকথন। যেখানে রাহুকে বিশ্বাসঘাতক বলছেন অভিনেত্রী।

pratyuhabanerjee-balikavadhu1

সম্প্রতি মুম্বাই মিরর নামে এক সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছে মৃত্যুর আগে রাহুলকে করা প্রত্যুষার কল রেকর্ড। যেখানে প্রত্যুষাকে বলতে শোনা গিয়েছে, ‘ “”B******d man.. I f**k so hard.. In my life i f**k so hard… for everything… I had not come here to sell myself… I had come here to act… to work. And where are you putting me today.. Rahul, you have no idea how bad I am feeling right now. You are selfish… you are spoiling my name. People are talking about me… my mom and dad are termed ghatiya. Rahul, it’s over. I am over. Mar gayi mein (I am dead)”.

প্রত্যুষার শেষ কথায় বেশ ভাল মতোই বোঝা যাচ্ছে, রাহুল প্রত্যষাকে ব্যবহার করতে। সেটা সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছেন নায়িকা।

‘প্রত্যুষা আত্মহত্যা করার মেয়ে নয়’। বন্ধু-মহল থেকে শুরু করে পরিবারের সদস্য সবার মুখেই এক বুলি। আত্মহত্যা-প্ল্যান মাফিক মার্ডার দু’য়ের মাঝে ঝুলে ‘বালিকা বধূ’ মৃত্যু রহস্য।

‘মোহে’ কনে সাজাতে নবরূপে ‘মান্যবর’

প্রথম থেকে অভিযোগের নিশানায় রয়েছে প্রত্যুষার গার্ল ফ্রেন্ড রাহুল রাজ সিং। অভিনেত্রী বন্ধুদের বয়ান অনুযায়ী, রাহুল না কি প্রত্যুষার উপর মানসিক এবং শারীরিক নির্যাতন চালাতেন। শুধু তাই নয়, প্রত্যুষার সমস্ত টাকা রাহুল ও তাঁর বাবা আত্মসাৎ করেন বলেও দাবি করেন তাঁরা। এখানেই শেষ নয়, রাহুলের প্রাক্তন প্রেমিকা সালোনির বিরুদ্ধেও প্রত্যুষাকে মানসিক অত্যাচারের অভিযোগ এনেছে তাঁরা।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট