বিপিএলের উদ্বোধনী ম্যাচে বৃষ্টির হানা

বিপিএলের উদ্বোধনী ম্যাচে বৃষ্টির হানা

বলিউড তারকাদের অংশগ্রহনে আইপিএলের গত তিনটি আসরেই ছিল বর্নাঢ্য উদ্বোধনী অনুষ্ঠান। ব্যতিক্রম হলো এবারের আসর।

উদ্বোধনী অনুষ্ঠান বলতে যা বোঝায় তার কিছুই ছিল না শুক্রবার। কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্স ম্যাচ দিয়ে আজ শুরু হয়েছে বিপিএলের চতুর্থ আসর। যদিও ম্যাচটি বৃষ্টির কারণে এখনও মাঠে গড়ায়নি। ম্যাচ শুরু হওয়ার কথা ছিল দুপুর আড়াইটায়।

দুইটার দিকে মাঠের একপ্রান্তে কুমিল্লা ও রংপুরের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত ও শুভেচ্ছা বিনিময় করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। খেলোয়াড়দের সঙ্গে পরিচয় পর্ব শেষ হওয়ার পরপরই জ্বলে ওঠে ছোট্র গোটা কয়েক আতজবাজি। যা এক মিনিটেই শেষ। ব্যস্ত, উদ্বোধনী অনুষ্ঠান বলতে এটুকুই।

অথচ আগের আসরগুলোতে উদ্বোধনী অনুষ্টানের পিছনে ৩/৪ কোটি টাকা খরচ করা হয়েছিল। বিসিবির তরফে বলা হয়েছে, ইংল্যান্ডের সিরিজের ব্যস্ততার কারণেই  উদ্বোধনী অনুষ্ঠান আয়োজন করতে পারেনি তারা।

এবারে বিপিএলের চতুর্থ আসরে ৭টি দল অংশ নিচ্ছে। প্রত্যেকদিন দু’টি করে ম্যাচ থাকবে।এক মাসেরও বেশি সময় চলা টুর্নামেন্টের ফাইনাল ৯ ডিসেম্বর।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর সম্ভাব্য একাদশ

মাশরাফি বিন মুর্তজা, লিটন কুমার দাস, ইমরুল কায়েস, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ সাইফউদ্দিন, মোহাম্মদ শরীফ, সোহেল তানভীর, সৈকত আলী, রশিদ খান, আসহার জাইদি, আহমেদ শেহজাদ।

রাজশাহী কিংস এর সম্ভাব্য একাদশ

সাব্বির রহমান রুম্মান, কাজী নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, মুমিনুল হক সৌরভ, ফরহাদ রেজা, আবুল হাসান রাজু, মোহাম্মদ সামি, এবাদত হোসেন, ড্যারেন স্যামি, মিলিন্দা সিরিবর্ধনে, সামিত প্যাটেল।

সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে আজ দ্বিতীয় ম্যাচে নতুন দল খুলনা টাইটান্সের মুখোমুখি হবে রংপুর রাইডার্স।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট