বাবার জন্য গান গাইলেন প্রিয়াঙ্কা (ভিডিও)

বাবার জন্য গান গাইলেন প্রিয়াঙ্কা (ভিডিও)

বর্তমানে হলিউড প্রজেক্টগুলো নিয়েই বেশি ব্যস্ত সময় পাড় করছেন প্রিয়াঙ্কা চোপড়া। তার মারাঠি সিনেমা ভেন্টিলেটর-এ ক্যামিও চরিত্রে হাজির হয়েছেন তিনি। এখানেই শেষ নয় তার বাবাকে উৎসর্গ করে মারাঠি ভাষায় একটি গানও গেয়েছেন প্রিয়াঙ্কা।

হৃদয়ছোঁয়া গানটির শিরোনাম ‘বাবা’। প্রিয়াঙ্কা এটি উৎসর্গ করেছেন তার প্রয়াত বাবা ড. অশোক চোপড়াকে। এর ভিডিওতেও দেখা যাচ্ছে আন্তর্জাতিক এই তারকাকে। গানটির চিত্রায়ন হয়েছে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। সেখানেই এখন ‘কোয়ান্টিকো টু’ টিভি সিরিজের কাজ করছেন তিনি।

‘ভেন্টিলেটর’ পরিচালক রাজেশ মাপুষ্কর এ গানের দৃশ্যায়ন করতে দলবল নিয়ে আমেরিকায় গিয়েছিলেন। ভিডিওটির ভাবনা ও নির্দেশনা দিয়েছেন মাহিপ ধিলন। প্রযোজনায় প্রিয়াঙ্কার প্রতিষ্ঠান পার্পল পিবল পিকচার্স। পরিবেশনার দায়িত্বে আছে জি স্টুডিওস।

প্রিয়াঙ্কা বলেছেন, ‘বাবা গানটি প্রথম শুনেই ভালো লেগেছে। এটা খুব শক্তিশালী ও উজ্জীবীত করার মতো। এতে তুলে ধরা হয়েছে বাবা ও পুত্রের মধ্যকার সম্পর্ক। সংগীত পরিচালক রোহান পরামর্শ দিলেন, আমার কণ্ঠেও এর একটি সংস্করণ থাকতে পারে। গানের প্রতি আমার ভালো লাগা ও মারাঠিতে গাওয়ার নার্ভাসনেস নিয়ে একই সঙ্গে খুশি ও শঙ্কিত ছিলাম। ভালো লাগছে শেষ পর্যন্ত গাইতে পেরেছি।’

ভেন্টিলেটর সিনেমাটি মুক্তি পাবে আগামীকাল ৪ নভেম্বর। সিনেমাটি পরিচালনা করেছেন রাজেশ মাপুস্কার। এ সিনেমার মাধ্যমে ১৮ বছরের বিরতি ভেঙে অভিনয়ে ফিরছেন নির্মাতা আশুতোষ গোয়াড়িকর। সিনেমায় আরো অভিনয় করেছেন জিতেন্দ্র জোশি, সুকন্যা মোনে, বিজু খোতে, ঊষা নারকার্নি প্রমুখ।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট