জন্মদিনে কোহলির সবচেয়ে বড় উপহার!

জন্মদিনে কোহলির সবচেয়ে বড় উপহার!

২৭ পেরিয়ে ২৮ বছরে পড়লেন। সকাল থেকে দেশ-বিদেশ থেকে ভেসে আসছে শুভেচ্ছা। গুরুগ্রামে মিরাবাগের বাড়িতে ভক্তরা এসে ভিড় জমাচ্ছেন। আজ পরিবারের সঙ্গে জন্মদিন কাটিয়ে টিমের সঙ্গে যোগ দেবেন রাজকোটে।

বিরাট কোহলিকে কি আজ শুভেচ্ছা জানাবেন অনুষ্কা শর্মা ? পুরনো সম্পর্ক কি ফিরবে ! গত কয়েকদিন দু’জনের সোশাল সাইটের পোস্টে সেই সম্ভাবনা তৈরি হয়। ব্রেক-আপের পরে প্রথম দেখা হওয়ার পরে সেই অনুমান আরও জোরাল হয়ে ওঠে।

মাত্র কয়েকদিন আগে দেখা হয়েছে দু’জনের। ইন্ডিয়ান সুপার লিগের ম্যাচ চলাকালীন বিরাটের সঙ্গে দেখা করলেন অনুষ্কা। ব্রেক-আপের পর এটাই ছিল দু’জনের প্রথম দেখা। তবে কি সম্পর্ক জোড়া লাগতে চলেছে দু’জনের। বিরাট ছিল অনুষ্কার ক্যারিয়ারের লাকি চার্ম। ব্রেক-আপের কিছু সময় আগে ও তারপর থেকে কোনও ছবিও সেভাবে হিট করেনি অনুষ্কার। কিন্তু খেলায় কোনও প্রভাব পড়েনি বিরাটের। একের পর এক সাফল্য এনে দিয়েছেন তিনি। আগামী বুধবার থেকে ইংল্যান্ড সিরিজ শুরু। রাজকোটে কুকবাহিনীর বিরুদ্ধে দেশকে ফের নেতৃত্ব দিতে নেমে পড়বেন কোহলি।

ব্রেক-আপের পরে সোশাল মিডিয়ায় দু’জনের পোস্টে মাঝেমাঝে চলে আসে সাদৃশ্য। নজর রাখলে দেখা যাবে, দু’জনেই প্রায় একই ধরনের ছবি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। গত কয়েকদিন আগে নিজের পোষা কুকুরের সঙ্গে ছবি দিয়েছিলেন বিরাট। অনুষ্কাও অ্যায় দিল হ্যায় মুশকিলের সেট থেকে দিয়েছিলেন নিজের কুকুরের ভিডিও। এমনটা প্রথমবার নয়। এর আগেও ব্রেক-আপের পরে তাঁদের পোস্টের মধ্যে সাদৃশ্য খুঁজে পাওয়া যায়।

তবে কি জন্মদিনে ফিরে আসছেন বিরাট ও অনুষ্কা জুটি ? অনেকেই বলছেন, অনুষ্কা আসলে বিরাটের ক্যারিয়ার শেষ হয়ে যাবে। সম্পর্ক থাকাকালীনও ম্যাচ হারলে দোষারোপ করা হয়েছে অনুষ্কাকে। তারপরেও তাঁদের সম্পর্ক টিকে ছিল। কিন্তু কীভাবে ব্রেক-আপ হয়েছিল, তা কোনও দিন খোলসা করেননি দুই পক্ষ। বিরাটের জীবনে আজ যদি ফেরেন অনুষ্কা, এর থেকে বড় উপহার আর কি কিছু হতে পারে !

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট