নতুন উদ্যমে চলচ্চিত্রে ফিরছেন ডিপজল

নতুন উদ্যমে চলচ্চিত্রে ফিরছেন ডিপজল

অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক ডিপজল আবারও দীর্ঘ সময় পর কাজ শুরু করতে যাচ্ছেন। দেরিতে হলেও অবশেষে তিনি ফিরছেন। এরইমধ্যে নতুন ছবির জন্য প্রস্তুতিও নিয়েছেন। কাহিনীকার ছট্‌কু আহমেদ ডিপজলের নতুন ছবির গল্প লেখা শুরু করেছেন। ডিপজলের অসংখ্য ভক্ত ও দর্শক বছরের পর বছর তার নতুন চলচ্চিত্রের জন্য অপেক্ষা করছেন।

এ প্রসঙ্গে ডিপজল বলেন, আমি মাঝে চলচ্চিত্র থেকে সরে গেলেও মনটা সেখানেই সবসময় ছিল। চলচ্চিত্র আমার রক্তে মিশে আছে। আমি একটু সময় নিয়েছি। কারণ ইন্ডাস্ট্রির অবস্থা এখন ভালো না। তবে খুব শিগগিরই কাজ শুরু করতে যাচ্ছি। এদিকে এ অভিনেতার ফেরার পেছনে সবচেয়ে বড় ভূমিকা পালন করছে ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ার। তার মেয়ে একজন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মেকআপ আর্টিস্ট।

সম্প্রতি তিনি দেশে ফিরে একটি আন্তর্জাতিক মানের মেকআপ স্টুডিও খোলার সিদ্ধান্ত নিয়েছেন। ইতিমধ্যে মহাখালীস্থ ডিওএইচএস-এ স্টুডিওর কাজ শেষ করে এনেছেন। স্পেশাল ইফেক্টস মেকআপসহ সব ধরনের মেকআপের উপর তিনি ইংল্যান্ডে দীর্ঘদিন প্রশিক্ষণ নিয়েছেন। তিনি বিশ্বখ্যাত প্যারিস ফ্যাশন শো’র অফিসিয়াল মেকআপ আর্টিস্টসহ অনেক আন্তর্জাতিক ফ্যাশন শো’র কাজ করেন। ওলিজা সিদ্ধান্ত নেন, তিনি দেশীয় চলচ্চিত্রের সঙ্গে নিজেকে জড়াবেন। নেপথ্যে থেকে কাজ করবেন। আর সেই শুরুটা তার বাবার চলচ্চিত্রের মাধ্যমেই হচ্ছে। মোট পাঁচটি ছবি নিয়ে ডিপজল ফিরছেন।

একের পর এক ছবি তিনি আবারও দর্শকদের উপহার দেবেন। ডিপজল জানান, আমার একমাত্র মেয়ে মেঘলাই (ওলিজার ডাকনাম) অনেকটা টেনে নামিয়েছে। তার উৎসাহ, আগ্রহ ও প্রেরণায় আমিও উদ্বুদ্ধ হয়েছি। ঠিক করলাম, আর বসে থাকা যায় না। আসলে আমি বসে থাকার মানুষ নই। সিনেমা যেখানে আমার অস্তিত্ব জুড়ে রয়েছে, সেখানে সিনেমা ছাড়া বাঁচা সম্ভব না। তবে পরিবেশ ও পরিস্থিতি এবং কিছুটা আলসেমির কারণে দেরি হচ্ছিল। মেয়ে এসে ধাক্কা দিয়েছে। এবার নামতেই হবে। ডিসেম্বরের শেষ সপ্তাহেই একসঙ্গে পাঁচ সিনেমার কাজ শুরু করবেন ডিপজল। সিনেমার শুটিং শুরু হবে তার সাভারের শুটিং স্টুডিও থেকে। তবে এসব চলচ্চিত্রে তার পাশাপাশি কারা অভিনয় করবেন তা শিগগিরই জানাবেন তিনি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট