বিপিএল চতুর্থ আসরের স্থগিত হওয়া রিম্যাচের সময় সূচি

বিপিএল চতুর্থ আসরের স্থগিত হওয়া রিম্যাচের সময় সূচি

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসরের পয়েন্ট টেবিলে গত বারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ছিল সবার ওপরে কোনো ম্যাচ না খেলেই। কারণ তাদের দুটি ম্যাচ ছিল বৃষ্টিতে হওয়া পণ্ড ম্যাচগুলোর তালিকায়। তাদের পয়েন্ট হয় ২। পয়েন্ট ভাগাভাগি হয় অন্যদেরও। বাকি ৬ দলের পয়েন্ট ছিল ১ করে। কিন্তু আবার বিপিএলের পয়েন্ট তালিকায় সবার পয়েন্ট হচ্ছে শূণ্য। কারণ, এবারের আসরের ৭টি ফ্রাঞ্চাইজির সকলে তাদের পণ্ড ম্যাচগুলো নতুন করে খেলতে রাজি হয়েছে। ৮ নভেম্বর আবার নতুন করে শুরু হচ্ছে এবারের বিপিএল।

৪ নভেম্বর শুরুর কথা ছিল বিপিএলের। সব প্রস্তুতিও ছিল। কিন্তু সাগরের নিম্নচাপের প্রভাবে বৃষ্টি শুরু হয়। তার প্রভাবে টানা দুইদিনের চার ম্যাচের কোনোটি হয়নি। এই সময় বিপিএল গভর্নিং কমিটি সিদ্ধান্ত নেয় আসর স্থগিত করে ৮ নভেম্বর আবার শুরু করতে। বডিলি শিফট হয় আসর। আয়োজকরা সংবাদ সম্মেলনে জানিয়েছিল, ফ্রাঞ্চাইজিগুলো রাজি থাকলে ৪, ৫ ও ৬ নভেম্বরের ম্যাচগুলোর রিম্যাচ করবে তারা। তাতে সম্মতি দিয়েছে সবাই।

শনিবার বিপিএল গভর্নিং কাউন্সিলের জরুরি বৈঠকের সময় কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংস রিম্যাচের প্রস্তাবে তাদের মত জানাতে পারে নি। বিপিএলের উদ্বোধনী ম্যাচ ছিল তাদের। এখন এই ম্যাচটি তারা ৩০ নভেম্বর খেলবে।

একই ভাবে রংপুর রাইডার্স ও খুলনা টাইটান্সের ৪ তারিখের ম্যাচটি হবে ১০ নভেম্বর। ৫ নভেম্বরের চিটাগং ভাইকিংস ও বরিশাল বুলস এবং কুমিল্লা বনাম ঢাকা ডাইনামাইটসের ম্যাচ দুটি ১৪ নভেম্বর অনুষ্ঠিত হবে। ৬ তারিখ ছিল বরিশাল-খুলনা এবং রংপুর-রাজশাহীর ম্যাচ। এই দুই ম্যাচ যথাক্রমে ২০ নভেম্বর (চট্টগ্রামে) ও ২৮ নভেম্বর (ঢাকায়) অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টে ৮ নভেম্বর বরিশাল-ঢাকা (দুপুর ২টা) ও কুমিল্লা-চিটাগং এর ম্যাচ থাকছে। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে হবে খেলা।

এক নজরে দেখে নিন বিপিএলের চতুর্থ আসরের নতুন সময়সূচি-

bpl-fixture-without-pickaboo-logo

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট