নড়াইলে মাশরাফির স্বপ্নের বাড়ি ‘মুর্তজা কটেজ’

নড়াইলে মাশরাফির স্বপ্নের বাড়ি ‘মুর্তজা কটেজ’

মাশরাফি বিন মুর্তজা নতুন বাড়ি বানাচ্ছেন। জন্মস্থান নড়াইলের নিজেদের পুরানো বাড়িটা ভেঙে ফেলে সেখানেই নতুন বাড়ি তুলছে সীমিত ওভারের ক্রিকেটে বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

বাড়িটা হবে ডুপ্লেক্স। বাড়ির নাম ‘মুর্তজা কটেজ’। মুল ভবনের পরিমান ১২৫০ স্কয়ারফিট (প্রতি তলা), সম্পুর্ন জমির পরিমান ৩ কাঠা বা ৫ শতাংশ। বর্ণা ইঞ্জিনিয়ারিং নামে এক প্রতিষ্ঠান কে দেওয়া হয়েছে এই বাড়ি তৈরির দায়িত্ব।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তারাই এই বাড়ির আদ্যোপান্ত জানিয়েছে। বাড়ির নিচতলায় থাকবে  ড্রইং রুম, ডাইনিং রুম, বড় একটা রান্নাঘর, একটি গেস্ট বেড রুম, একটি কমন বাথরুম, একটা সার্ভেন্ট বেডরুম আর তার সাথে লাগোয়া একটা বাথরুম।

14991943_1016827935094640_7199001556196393741_n

দ্বিতীয় তলায় থাকবে একটা মাস্টার বেডরুম, সাথেই বাথরুম।তিনটি বেডরুম এবং প্রতিটির সাথে অ্যাটাচ বাথরুম, প্রতিটি শোবার ঘরের সাথেই থাকবে বারান্দা। থাকবে একটা ফ্যামিলি লিভিং রুম আর একটা ড্রাই কিচেন।

এছাড়াও সামনে বাচ্চাদের খেলার জন্য বিশাল একটি পোর্চ রয়েছে যার নিচে কমপক্ষে দুইটি বড় আকারের জিপ গাড়ি রাখার সুব্যাবস্থা আছে। বাড়ির সামনে থাকবে বড় একটা উঠান, যেটা চাইলে লন হিসেবে ব্যবহার করা যাবে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট