অবশেষে সম্পর্ক নিয়ে মুখ খুললেন শ্রদ্ধা

অবশেষে সম্পর্ক নিয়ে মুখ খুললেন শ্রদ্ধা

ফারহান আখতারের সঙ্গে নাকি সম্পর্কে আছেন শ্রদ্ধা কাপুর। এমন একটি কথা শোনা যাচ্ছিল বেশ কিছুদিন থেকেই। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এনিয়ে মুখ খুললেন শ্রদ্ধা।

তিনি জানিয়েছেন, “এই ধরনের খবরের প্রভাব পড়ে আমার উপর। কিন্তু আমার বাবা মা আমাকে সান্ত্বনা দেন। বলেন, এগুলো জীবনের অংশ। আমি সিঙ্গল। আর তা নিয়ে আমি খুব খুশি। এখন আমি ছবিতেই রোম্যান্স করছি। আমি জানি না, এইসব কথা কোথা থেকে ওঠে। যখন কোনও আর্টিকেলের হেডলাইনে এই লিঙ্ক-আপ সম্পর্কিত খবর আসে, সেগুলো খুব দুঃখজনক।”

স্ত্রী অধুনা আখতারের সঙ্গে ডিভোর্স হওয়ার পর, প্রথমে অদিতি রাও হায়দারি, তারপর কল্কি কোচলিনের সঙ্গে ফারহান আখতারের সম্পর্ক তৈরি হওয়ার গুজব রটে। তারপর সেই লিস্টে যোগ হন শ্রদ্ধা। শোনা যায়, রক অন-টু এর শুটিং চলাকালীন নাকি শ্রদ্ধার সঙ্গে একটা সম্পর্ক তৈরি হয় ফারহানের। তবে শ্রদ্ধা জানান, যা রটছে তা পুরোটাই গুজব। যা ইচ্ছে তাই লেখার কোনও মানেই হয় না। মানুষের অনুভূতির কথা মাথায় রেখে তবেই লেখা উচিত। সবকিছুর একটা সীমা থাকা উচিত।

ফারহান আখতারের সঙ্গে লিঙ্ক আপের কথা প্রচার হওয়ার আগে আদিত্য রয় কাপুরের সঙ্গে সম্পর্ক ছিল শ্রদ্ধা কাপুরের। কিন্তু সেই সম্পর্ক ভেঙে যায়। তারপরই ফারহানের সঙ্গে নাম জড়ায় শ্রদ্ধার। সম্প্রতি এক অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছে শ্রদ্ধার। তিনি হাফ গার্লফ্রেন্ডে শ্রদ্ধার কো-স্টার। নাম বিক্রান্ত ম্যাসে। শ্রদ্ধার বাড়িতে নাকি তাঁকে প্রায়ই দেখা যাচ্ছে। একান্তে সময় কাটাচ্ছেন তাঁরা।

এই সপ্তাহেই রিলিজ হচ্ছে শ্রদ্ধা কাপুর অভিনীত ছবি রক অন-টু। ছবিতে শ্রদ্ধার সঙ্গে আছেন ফারহান আখতার, অর্জুন রামপাল, পূরব কোহলি, শশাঙ্ক অরোরা ও প্রাচী দেশাই।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট