গাজী শাহ্‌জাহান এর প্রযোজনায় টেলিফিল্ম “রেড লাভ”

গাজী শাহ্‌জাহান এর প্রযোজনায় টেলিফিল্ম “রেড লাভ”

অন্ত মধ্যবিত্ত পরিবারের একজন ভদ্র ছেলে। ঢাকার এক বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ছাত্র সে। অন্তর বন্ধু মাহিন ও অর্ক। অন্ত ও অর্ক একই মেসে একই রুমে থাকে আর মাহিন বড়লোক বাবার ছেলে। ভার্সিটির সকল মেয়েরা মাহিনের প্রতি দুর্বল আর মাহিন সেটার সুযোগ নেয়। অন্ত এদিক থেকে একদম আলাদা। একসময় অন্ত’র হৃদি নামে একটা মেয়েকে ভালো লাগে কিন্তু অন্তু কোনভাবেই তার মনের কথা হৃদিকে বলতে পারে না তাই সে মাহিন’র সাহায্য নেয়। মাহিন হৃদিকে অন্তুর মনের কথা না বলে নিজের কথা বলে। মাহিন অন্তুকে বলে হৃদি দেখতে অনেক সুন্দরী আর তুইতো জানিস সুন্দরী মেয়ে দেখলে আমার মাথা ঠিক থাকেনা তাই হৃদিকে আমি তোর কথা না বলে আমার নিজের কথা বলে দিয়েছি। তখন অন্তু মাহিনকে শর্ত দেয়, তাহলে তুই হৃদি ছাড়া অন্য কোন মেয়ের সাথে সম্পর্ক করতে পারবি না, মাহিন মেনে নেয়।

14958666_1163587750383475_1796957737_n

কিন্তু তার কিছুদিন পরই প্রমিথি নামে আরেক জনের সাথে পরিচয় হয় মাহিনের সাথে। মাহিন হৃদিকে ভুলে প্রমিথিকে তার প্রেমের জালে ফাঁসায়। শুরু হয় দুই বন্ধুর মধ্যে দন্ধ। একসময় অন্তুর এক ফ্রেন্ডের মাধ্যমে হৃদি জানতে পারে মাহিন নয় অন্তু তাকে ভালোবাসে, হৃদি আবার রিলেশন করে অন্তুর সাথে। হৃদি-অন্তুর সম্পর্ক মাহিন মেনে নিতে পারে না, তাই অন্তুর সাথে বাক বিতর্কে জড়ায়, একপর্যায়ে মাহিন-অন্তুর সম্পর্ক অনেক কঠিন হয়ে দাড়ায়। অন্তু সিদ্ধান্ত নেয় হৃদিকে বিয়ে করবে কিন্তু হৃদি বিয়েতে রাজি হয় না, হৃদি জানায়… আমি জানি তুমি আমাকে অনেক ভালোবাস কিন্তু আমি মাহিনের সাথে চ্যালেঞ্জ করে এতদিন তোমার সাথে মিথ্যে প্রেমের অভিনয় করেছি। অন্তু হৃদি’র সব কথা শুনার পরও হৃদিকে মেনে নেয় এবং হৃদিকে প্রমিজ করায় আর কখনো তার সাথে মিথ্যে বলবে না এবং তাকে কখনো ছেড়ে যাবে না। অবশেষে মিলন হয় অন্তু এবং হৃদির।

14963063_1163587813716802_1383206708_n

এমনই দৃশ্য দেখা যাবে টেলিফিল্ম ‘রেড লাভ’ এ। এটি চ্যানেল আই এ আগামী মঙ্গলবার (৮ নভেম্বর) রাত ০৭:৫০ মিনিটে প্রচার হবে। সাইফ আল মামুনের রচনায় টেলিফিল্মটি প্রযোজনা করেছেন গাজী শাহ্‌জাহান। অভিনয়ে মেহজাবিন, সজল, ইরফান সাজ্জাদ প্রমুখ।

সম্পর্কিত সংবাদ
মোঃ রায়হানুল হক (রুবেল)