খাদিজার ওপর হামলা: বদরুলের বিরুদ্ধে চার্জশিট

খাদিজার ওপর হামলা: বদরুলের বিরুদ্ধে চার্জশিট

সিলেটের কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিসের ওপর হামলার মামলায় আদালতে অভিযোগপত্র দিয়েছে পুলিশ। বহিষ্কৃত ছাত্রলীগ নেতা বদরুল আলমকে একমাত্র আসামি করে মঙ্গলবার বেলা ১১টার দিকে অভিযোগপত্র দেওয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা। আগামী ১৫ নভেম্বর মহানগর মুখ্য বিচারিক হাকিমের আদালতে অ ভিযোগপত্রের ওপর শুনানি হবার কথা।

তদন্ত কর্মকর্তা শাহ পরান থানার এসআই হারুনুর রশিদ বলেন, বদরুল হামলা করেছেন বলে একাধিক প্রমাণ রয়েছে পুলিশের হাতে। হামলার সঙ্গে আর কারও সংশ্লিষ্টতা পাওয়া যায়নি। বদরুলকে একমাত্র আসামি দেখিয়ে অভিযোগপত্র দেয়া হয়েছে।

তিনি বলেন, বদরুল হামলার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। ঘটনার ভিডিও ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। তার অপরাধ সম্পর্কে পুলিশ নিশ্চিত। এছাড়া মামলায় ৩৬ জনকে সাক্ষী করা হয়েছে বলে জানান তিনি। বদরুল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ‌্যালয়ের অর্থনীতি বিভাগের শেষ বর্ষের ছাত্র ও বিশ্ববিদ‌্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক ছিলেন।

খাদিজার ওপর হামলার পর তাকে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার করা হয়। ছাত্রলীগ থেকেও সাময়িক বহিষ্কার করা হয়। খাদিজা বর্তমানে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন। প্রথম দিকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। অস্ত্রোপচার করা হয়েছে তিন দফা। এখন তার অবস্থা উন্নতির দিকে।

সম্পর্কিত সংবাদ
নিজস্ব প্রতিবেদক