আলিয়ার থেকে শাহরুখ কেন দূরে থাকছেন!

আলিয়ার থেকে শাহরুখ কেন দূরে থাকছেন!

‘ডিয়ার জিন্দেগি’ ছবিতে এই প্রথম এক সঙ্গে কাজ করছেন দুইজন। অথচ, ‘কফি উইথ করণ’-এর পঞ্চম সিজনে এসে শাহরুখ জানালেন, তিনি নাকি আজকাল আলিয়ার থেকে দূরত্ব বজায় রেখে চলছেন! এই শো-এ শাহরুখের সঙ্গে এসেছিলেন আলিয়া ভাটও। কেন আলিয়ার সামনেই এমন কথা বললেন তিনি?

জনপ্রিয় এই ‘টক শো’-এ আলিয়ার থেকে তার বলিউডি ক্যারিয়ারের শুরু থেকে এখনও পর্যন্ত নানা অভিজ্ঞতা, সহ-অভিনেতাদের সঙ্গে ডেট বা প্রেম নিয়ে একাধিক প্রশ্ন করেন করণ। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে এ ভাবে প্রকাশ্যে কথা বলতে স্বাচ্ছন্দ্য নন বলে জানান আলিয়া।

এর পর ‘ডিয়ার জিন্দেগি’ ছবির সহ-অভিনেতার (শাহরুখ খান) সঙ্গে তার রসায়ন বা কাজের অভিজ্ঞতার কথা জানতে চাওয়ায় আলিয়ার উত্তর দেওয়ার আগেই শাহরুখ বলেন, একজন অভিনেতা যতই জনপ্রিয় হোক না কেন, প্রত্যেকেরই একটা ব্যক্তিগত জীবন থাকে। নিজের কাজ শেষ হওয়ার পর সেই জীবনটা সকলেই উপভোগ করতে চান। আর এই ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে আলোচনা করতে চান না কেউ-ই।

এই পর সঞ্চালক করণ জোহরের পরবর্তী প্রশ্নটি ছিল, কার সঙ্গে ডেট করছেন আলিয়া? এই প্রশ্নেরও উত্তর দেন শাহরুখ। তিনি বলেন, আলিয়া আমার প্রতি এতটাই আকৃষ্ট, …আমি নিজেও আকৃষ্ট ওর প্রতি, যে আমাকে ওর থেকে দূরে থাকতে হচ্ছে।

এবার করণ আলিয়ার কাছে জানতে চান, জীবনের ‘প্রথম ক্রাশ’-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করে কেমন লাগছে? একটুও না ভেবে আলিয়ার চটজলদি উত্তর ‘অসাধারণ!’ এর সঙ্গেই আলিয়া করণকে জানিয়ে দেন, ‘আমি যদি কারও সঙ্গে ডেটও করি, শাহরুখের মতো কেউ পাশে থাকলে তার প্রতি আকৃষ্ট হওয়াটাই স্বাভাবিক।’

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট