হোয়াইট হাউসে চায়ের আসরে উৎফুল্ল মিশেল-মেলানিয়া

হোয়াইট হাউসে চায়ের আসরে উৎফুল্ল মিশেল-মেলানিয়া

হোয়াইট হাউজে বর্তমান ফার্স্ট লেডি মিশেল ওবামার সঙ্গে সাক্ষাত করেছেন ভবিষ্যৎ ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। এ সময় তারা হোয়াইট হাউজে সন্তানদের লালন-পালনের অভিজ্ঞতা নিয়ে আলোচনা করেন। এছাড়া মিশেল ওবামা ভবিষ্যৎ ফার্স্ট লেডিকে হোয়াইট হাউজ ও ট্রুম্যান ব্যালকনি ঘুরিয়ে দেখান। হোয়াইট হাউজের মুখপাত্র জোশ আর্নেস্ট এ তথ্য জানিয়েছেন।

বৃহস্পতিবার প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে সাক্ষাত করেন সদ্য নির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এ সময় দুই ফার্স্ট লেডিও সাক্ষাৎ করেন।

জোশ আর্নেস্ট জানান, বিভিন্ন বিষয় নিয়ে দুই ফার্স্ট লেডি দীর্ঘক্ষণ আন্তরিক আলাপ করেন। পরে দু’জনেই রাষ্ট্রপতির কার্যালয় ওভাল অফিসে যান।

ক’দিন বাদেই হোয়াইট হাউজ ছাড়তে হবে ফার্স্ট লেডি মিশেল ওবামাকে। সেখানে নতুন ফার্স্ট লেডি হয়ে উঠবেন মেলানিয়া ট্রাম্প। এদিন তাই মেলানিয়ার সঙ্গে হোয়াইট হাউজের অভিজ্ঞতা ভাগাভাগি করেন মিশেল। ঘুরিয়ে দেখান স্মৃতিময় সবকিছু।

২০০৮ সালে ডেমোক্রেটিক কনভেনশনে দেয়া মিশেল ওবামার বক্তব্য নকল করে রিপাবলিকান ন্যাশনাল কনভেনশনে মেলানিয়া ট্রাম্প বক্তব্য দিয়েছিলেন বলে অভিযোগ ওঠে। এ নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েন মেলানিয়া ট্রাম্প। পরে ডোনাল্ড ট্রাম্পের এক বক্তব্য লেখক এ ঘটনার দায় স্বীকার করেন। এর কয়েক মাস পরেই এ দুই নারী সাক্ষাৎ করলেন।

বৃহস্পতিবার নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে ৯০ মিনিটের একান্ত বৈঠক করেন। বৈঠক শেষে ওবামা বলেন, তিনি ট্রাম্পকে নতুন অফিসের দায়িত্ব বুঝে নিতে সহায়তা করবেন বলে তাকে জানিয়েছেন। এদিকে ট্রাম্প বের হয়ে ওবামার প্রশংসা করে বলেন, তিনি (ওবামা) খুব ভালো মানুষ। সূত্র : এনবিসি নিউজ।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট