আবারও তীরে এসে তরী ডুবল রাজশাহীর

আবারও তীরে এসে তরী ডুবল রাজশাহীর

১৯৩ রানের টার্গেটে ব্যাট হাতে সাব্বির একাই করেন ১২২ রান। নিজের উইকেট দেয়ার আগে ৬১ বলের ইনিংসে ৯টি চার ও ৯টি ছক্কা হাঁকান সাব্বির। আর তিনি যখন সাজঘরে ফেরেন তখন জয়ের জন্য রাজশাহীর প্রয়োজন ২৪ বলে ৩৪ রান। কিন্তু তীরে এসে তরী ডুবলো রাজশাহীর । বরিশাল বুলস জয় কুড়ালো ৪ রানে। ১৮৮/৬ সংগ্রহ নিয়ে ইনিংস শেষ করলো রাজশাহী।

চলতি বিপিএলে প্রথম সেঞ্চুরি হাঁকালেন জাতীয় তারকা সাব্বির রহমান।  বরিশাল বুলসের বিপক্ষে সাব্বিরের সেঞ্চুরিতে বরিশালকে জবাব দিচ্ছিল রাজশাহী কিংস । ৫৩ বলে সেঞ্চুরি পূর্ণ করেন সাব্বির । এতে সাব্বির হাঁকান ৬টি চার ও আটটি ছক্কা। এতে ১৪ ওভার শেষে রাজশাহীর সংগ্রহ পৌঁছে ১৩৩/৪-এ। বিপিএল ইতিহাসে এটি মাত্র নবম সেঞ্চুরি।

১০ ওভার শেষে রাজশাহীর সংগ্রহ ছিল ৯২/৩। অধিনায়ক মুশফিকুর রহীম ও শীর্ষ ব্যাটসম্যান শাহরিয়ার নাফীসের অর্ধশতকে ভর করে বড় পুঁজি পায় বরিশাল বুলস। মুশফিক হার না মানা ৮১ রান ও নাফীস করেন ৬৩ রান। আর ইনিংসের শেষ দিকে লঙ্কান ব্যাটসম্যান থিসারা পেরেরা ১১ বলে তিন ছক্কায় করেন ২৪ রান। এতে রাজশাহী কিংসের বিপক্ষে ইনিংস শেষে বুরশাল বুলসের সংগ্রহ পৌঁছে ১৯২/৪-এ। চলতি আসরে এটি দলীয় সর্বোচ্চ রানের রেকর্ড। আগের রেকর্ডে শনিবার রংপুর রাইডার্সের বিপক্ষে ১৭০ রান করে ঢাকা ডায়নামাইটস।

দলীয় ২১ রানে দুই ওপেনারের উইকেট খুইয়ে বিপাকে পড়ে বরিশাল বুলস। তবে আরো একবার হাল ধরলেন অধিনায়ক মুশফিকুর রহীম। তৃতীয় উইকেটে শাহরিয়ার নাফীসের সঙ্গে অবিচ্ছিন্ন ৬৮ রানের জুটিতে ব্যাট করছেন মুশফিক। এতে ১৩ ওভার শেষে বরিশালের সংগ্রহ পৌছে ৮৯/২-এ। ঘরোয়া টি-টোয়েন্টি আসর বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) রোববার বরিশাল বুলসের বিপক্ষে টস জিতে ফিল্ডিং বেছে নেন রাজশাহী কিংস অধিনায়ক ড্যারেন স্যামি। বরিশালের আগের দুই ম্যাচে মুশফিকুর রহীম করেন ৩৩ ও অপরাজিত ৫০ রান।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট