স্তন নিয়ে কুরুচিকর প্রশ্নে নায়িকার কড়া জবাব!  

স্তন নিয়ে কুরুচিকর প্রশ্নে নায়িকার কড়া জবাব!  

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অশালীন প্রশ্ন শুনে এক ভক্তের ওপর রেগে আগুন হলেন তেলেগু অভিনেত্রী শ্রভা রেড্ডি। ক্ষোভের যেন বিস্ফোরণ ঘটালেন তিনি।

আনন্দবাজার পত্রিকা বলছে, তখন ফেসবুক লাইভে ছিলেন তিনি। হঠাতই এক ভক্ত তার স্তনের আকার জানতে চান। প্রশ্ন শুনে ভয়ানক রেগে যান রেড্ডি।

ওই ভক্তের প্রশ্ন শুনে তেলেগু এই অভিনেত্রী বিভিন্ন রাগান্বিত মন্তব্য করেন। এক পর্যায়ে তিনি বলেন, এই প্রশ্নটা আগে তোমার মাকে কর। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

সম্প্রতি ওই অস্বস্তিকর পরিস্থিতিতে ফেসবুকের লাইভ চ্যাটে শ্রভা বলেন, কাম অন, আমি যখন একটা সিরিয়াস বিষয় নিয়ে কথা বলছি, তখন এ সব প্রশ্নের মানে কী? এই ধরনের লোকের জন্য ভারত কোথায় যাচ্ছে…!

লাইভে তিনি বলেন, আমি তো এখানে শরীর দেখাচ্ছি না। হ্যাঁ, আমার সুন্দর স্তন রয়েছে। তাতে তোমার কী সমস্যা? প্রত্যেক মেয়ের এটা সৌন্দর্য।

এর আগে রাষ্ট্রপতি কন্যা শর্মিষ্ঠা মুখোপাধ্যায়কে সামাজিক যোগাযোগ মাধ্যমে অস্বস্তিকর প্রশ্ন করা হয়। ঘটনায় দায়ী ব্যক্তির বিরুদ্ধে সাইবার ক্রাইমে অভিযোগও করেছিলেন শর্মিষ্ঠা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর পরিস্থিতি সামলাতে হয়েছে অভিনেত্রী পার্নো মিত্রকেও।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট