শাহরিয়ার ও মালানের হাফ সেঞ্চুরিতে বরিশাল বুলসের বিশাল জয়

শাহরিয়ার ও মালানের হাফ সেঞ্চুরিতে বরিশাল বুলসের বিশাল জয়

বিপিএলে নিজেদের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে জিতেছিল চিটাগং ভাইকিংস। এরপর তিনটি ম্যাচে মাঠে নেমেছে তারা। আর জয়ের মুখ দেখেনি। আজ ঢাকা পর্বে নিজেদের শেষ ম্যাচে বরিশাল বুলসের মুখোমুখি হয় চিটাগং ভাইকিংস।

চিটাগাং ভাইকিংসকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে বরিশাল বুলস। চিটাগাংয়ের দেয়া ১৬৪ রানের টার্গেট ১ বল বাকি থাকতে ৩ উইকেট হারিয়ে পৌঁছে যায় বরিশাল।

সোমবার টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৬৩ রান সংগ্রহ করে চিটাগাং ভাইকিংস। দলের পক্ষে ৫১ বলে দুর্দান্ত ৭৫ রানের ইনিংস খেলেন তামিম ইকবাল।

এছাড়া ৩৪ বলে জহুরুল ইসলাম অমি করেন ৩৬ রান। তাদের ওপেনিং জুটিতে আসে ১১৬ রান। যা চলতি বিপিএলে সবচেয়ে বড় জুটি। এছাড়া এনামুল হক বিজয় ২৭ এবং ডুয়েন স্মিথ ১৭ রান করেন।

বরিশালের আল আমিন হোসেন, আবু হায়দার রনি এবং কামরুল ইসলাম রাব্বি ১টি করে উইকেট নেন।

জবাব দিতে নেমে দিলশান মুনাভিরার পরিবর্তে দলে জায়গা পাওয়া জশুয়া কব ভালো করতে পারেননি। তিনি মাত্র ৬ রান করে সুভাশীষ রয়ের বলে বোল্ড হন। এরপর ডেভিড মালান এবং শাহরিয়ার নাফিস দুর্দান্ত জুটি গড়েন।

তাদের জুটিতে আসে ১৫০ রান। এরপর নাফিস ৫৯ বলে ৬৫ রান করে আউট হন। তবে দলের জয় নিয়ে মাঠ ছাড়েন মালান। তিনি ৪৮ বলে ৭ ছয় এবং ৩ চারে ৭৮ রানে অপরাজিত থাকেন। শেষ দিকে মুশফিকুর রহিম ৪ বলে ১০ রানে অপরাজিত থাকেন।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট