বিপিএল খেলার সূচিতে পরিবর্তন

বিপিএল খেলার সূচিতে পরিবর্তন

ঢাকায় প্রথম পর্ব শেষে বিপিএল এখন তামিমের শহর চট্টগ্রামে। আগামীকাল বৃহস্পতিবার থেকে বন্দর নগরীতে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লীগের চতুর্থ আসরের দ্বিতীয় পর্ব। সাগরিকায় মোট ১১টি ম্যাচ অনুষ্ঠিত হবে। তবে বিপিএলের চট্টগ্রাম পর্বে খেলার সূচিতে পরিবর্তন আসছে। শিশিরের কথা চিন্তা করে আসরের পরবর্তী ম্যাচগুলোর সময়সূচিতে পরিবর্তন আনা হয়েছে।

এখন দিনের প্রথম ম্যাচটি শুরু হবে দুপুর ১টায়। আর দ্বিতীয় ম্যাচটি হবে বিকেল পৌনে ৬টায়। আজ এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানিয়েছে বিপিএল গর্ভনিং কাউন্সিল। আর শুক্রবারের ক্ষেত্রে প্রথম ম্যাচ শুরু হবে দুপুর দেড়টায়। একই দিনের দ্বিতীয় ম্যাচটি মাঠে গড়াবে সোয়া ৬টায়।

ঢাকায় বিপিএলের প্রথম পর্বে শিশিরের কারণে পরে ব্যাট করা দলগুলো বেশ সুবিধা পেয়েছে। শিশিরের কারণে রাতে স্পিনাররা বল হাতে খুব একটা সুবিধা করতে পারেননি। এর  আগের সূচি অনুযায়ী, প্রথম ম্যাচটি শুরু হতো দুপুর দুটায়। আর দ্বিতীয় ম্যাচটি মাঠে গড়াতো সন্ধ্যা ৭টায়।

আগামীকাল প্রথম ম্যাচে দুপুর একটায় জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে চিটাগং ভাইকিংস লড়বে ও ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে। আর দিনের অপর ম্যাচে বিকেল ৫.৪৫মিনিটে লড়বে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা বরিশাল বুলস খেলবে রংপুর রাইডার্সের বিপক্ষে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট