শর্মিলার চরিত্রে আলিয়া

শর্মিলার চরিত্রে আলিয়া

একটি অ্যাওয়ার্ড ফাংশনে শর্মিলা ঠাকুর জানিয়েছিলেন তিনি চান তাঁর স্বামী নবাব মনসুর আলি খান পাতৌদিকে নিয়ে একটি ছবি বানানো হোক। সেখানে নিজের চরিত্রে তিনি আলিয়া ভাটকে দেখতে চান। সম্প্রতি একটি অনুষ্ঠানে আলিয়াকে একথা বলা হলে তিনিও শর্মিলা ঠাকুরের চরিত্রে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেন।

আলিয়া জানান, শর্মিলা ঠাকুরের সঙ্গে কিছুদিন আগেই দেখা হয়েছিল তাঁর। সিঙ্গাপুরে তিনি যখন শুটিং করছিলেন, তখন সেখানে ছিলেন শর্মিলা ঠাকুর ও জাভেদ আখতার। জাভেদ আখতারের সঙ্গে তাঁর কথা হয়নি। কিন্তু শর্মিলা ঠাকুরের সঙ্গে কথা হয় আলিয়ার। শর্মিলা তাঁকে জানান কাপুর অ্যান্ড সনস ছবিটি তাঁর ভালো লেগেছে। শর্মিলা ঠাকুর বা শাহরুখ খানের থেকে এই ধরনের প্রশংসা পাওয়া সৌভাগ্যের ব্যাপার। এতে শুধু যে ভালো লাগে বা গুণের কদর হয়, তাই নয়। এটা বুঝিয়ে দেয় ইন্ডাস্ট্রি পরিবারের মতো। বড়রা কেউ যখন প্রশংসা করে, তখন কাজের প্রতি প্রেরণা বেড়ে যায়। শর্মিলা ঠাকুরের উদ্দেশ্যে তিনি বলেন, “আমি আপনাকে ধন্যবাদ জানাই। আশা করি আমি এই সুযোগ পাব। আর আমার মনে হয়, আমি ভালো পারফর্ম করব।”

একটি অ্যাওয়ার্ড ফাংশনে নবাব মনসুর আলি খান পাতৌদিকে নিয়ে সিনেমা বানানোর কথা বলেন শর্মিলা ঠাকুর। জানানয়, যদি কেউ সঠিক গবেষণা করে ছবিটি বানায়, তাহলে তাঁর ভালো লাগবে। পাতৌদির জীবন ঘটনাবহুল। দুর্ঘটনা, বাবাকে হারানো, ক্রিকেটি খেলা এমন অনেক ঘটনা ঘটেছে তাঁর জীবনে। সেসব পর্দায় উঠে আসলে ভালো লাগবে। সেই সঙ্গে তিনি পাতৌদির চরিত্রে কাকে নেওয়া যায়, তাও সুপারিশ করেছেন তিনি। পাতৌদির চরিত্রে তিনি রণবীর কাপুরকে দেখতে চান। আর আলিয়া ভাটকে দেখতে চান নিজের চরিত্রে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট