পিপলস চয়েজ অ্যাওয়ার্ডে মনোনয়ন পেলেন প্রিয়াঙ্কা

পিপলস চয়েজ অ্যাওয়ার্ডে মনোনয়ন পেলেন প্রিয়াঙ্কা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রি প্রিয়াঙ্কা চোপড়া এখন হলিউডেও শ্রেষ্ঠ। এবিসি টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’ তাকে এনে দিয়েছে আন্তর্জাতিক সাফল্য। যার কারণে অস্কার মঞ্চ থেকে শুরু করে সব অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দেখা যায় তার ঝলক। শুধু তাই নয়, সেখান থেকে জিতে নিয়েছেন একাধিক পুরস্কার। গতবছরের পর আবারও পিপলস চয়েজ অ্যাওয়ার্ডে মনোনয়ন পেলেন প্রিয়াঙ্কা।

২০১৫ সালে জনপ্রিয় টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’য় প্রধান চরিত্রে অভিনয় করে আমেরিকানদের মন জয় করেছিলেন। আর তার স্বীকৃতি হিসেবে ভারতীয় অভিনেত্রী জিতে নিয়েছিলেন পিপলস চয়েজ অ্যাওয়ার্ড। এবার ফের ওই একই সিরিয়ালের সিক্যুয়েলের জন্য সেরা অভিনেত্রীদের তালিকাভুক্ত হলো পিগি চপসের নাম।

সেবার হলিউডের ছোটপর্দার নামী-দামি তারকাদের হারিয়ে প্রথম বছরই বাজিমাত করেছিলেন বলিউড নায়িকা। দর্শকদের চোখে দেশি গার্লই হয়েছিলেন সেরার সেরা। তাই পছন্দের টিভি অভিনেত্রী হিসেবে তার মাথাতেই সেরার মুকুট পরিয়ে দেওয়া হয়েছিল।

প্রথম সিজনের মতো ইতোমধ্যেই সুপারহিট হয়ে গিয়েছে ‘কোয়ান্টিকো ২’। আর সেই টিভি সিরিজের জন্যই এবার ড্রামাটিক টিভি অভিনেত্রী হিসেবে পিপলস চয়েজ পুরস্কারের জন্য মনোনীত করা হয়েছে তাকে। এই মুহূর্তে তিনি হলিউডের ‘বেওয়াচ’ ছবির কাজে ব্যস্ত আছেন। ছবিতে তিনি অ্যাকশন তারকা ডোয়াইন জনসনের বিপরীতে অভিনয় করেছেন।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট