করণের নেক্সট স্টুডেন্ট জাহ্নবী

করণের নেক্সট স্টুডেন্ট জাহ্নবী

বি-টাউনে স্টার কিডসদের টিচার তিনি। তাঁর হাত ধরেই পর্দায় অভিষেক হতে চলেছে আরও এক সেলেব সন্তানের। মায়ের পথে হাঁটতে চলেছেন জাহ্নবী। বাবা বনি কাপুরের প্রোডাকশনে, করণ জোহরের হাতে অভিনয়ের হাতেখড়ি হতে চলেছে জাহ্নবী কাপুরের।

সম্প্রতি বনি কাপুর এক সাক্ষাৎকারে জানান, “ কিছুদিন আগে করণের তরফ থেকে জাহ্নবীর কাছে একটা অফার আসে। অভিনয়ে মেয়ের আগ্রহ দেখে আমরা রাজি হয়ে যাই। তবে কোন ছবি সেটা এখনও ঠিক হয়নি”।

তবে বলিপাড়ার খবর, মারাঠি ব্লকবাস্টার হিট ‘সইরত’-এর হিন্দি রিমেক বানাতে চলেছেন করণ জোহর। সেখানেই নাকি অভিনয় করতে দেখা যাবে শ্রীদেবী কন্যাকে।

তবে নিন্দুকেরা বলছেন অন্য কথা। মেয়েকে কেরিয়ারে বাঁধতে চাইছেন শ্রীদেবী। আসলে কিছুদিন আগে মেয়ের বয়ফ্রেন্ডের সঙ্গে কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পরে। তারপর থেকেই মেয়ের ওপর রেগে আগুন অভিনেত্রী। আপাতত প্রায় ঘরবন্দি করে রেখেছেন জাহ্নবীকে। শুধু যে বয়-ফ্রেন্ডের সঙ্গে দেখা করা বন্ধ, তা-ই নয়, পাশাপাশি, মেয়ের কাছাকাছি কোনও ছেলে বন্ধুকেই ঘেঁষতে দিচ্ছেন না শ্রীদেবী! তাঁর কেবল একটাই কথা- “এখন কেরিয়ারে মন দিন জাহ্নবী। অনেক ছবির অফারই আসছে এক এক করে, তার কোনও একটা সই করে বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করার সময় এসে গিয়েছে”।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট