‘কাহিনি টু’-এ সুজয়ের নতুন ট্যুয়িস্ট অমিতাভ

‘কাহিনি টু’-এ সুজয়ের নতুন ট্যুয়িস্ট অমিতাভ

বয়স-৩৬, গায়ের রং-ফর্সা, উচ্চতা-৫ ফুট ৪ ইঞ্চি। বিদ্যার ওয়ান্টেড পোস্টারে ইতিমধ্যে শহরে শহরে ছড়িয়েছে উত্তেজনা। টিজারে যা হয়েছে দ্বিগুণ। সুজয় ঘোষ পরিচালিত ‘কাহিনি টু’ নিয়ে প্রথম থেকেই দর্শকদের উৎসাহ চোখে পড়ার মতো। এই উৎসাহের পারদ আরও কয়েকগুণ বাড়িয়ে দিলেন পরিচালক। সুজয়ের নতুন ট্যুয়িস্ট। এই ছবিতে থাকছেন অমিতাভ বচ্চন।

তুরুপের শেষ তাসটা ফেলে দিয়েছেন পরিচালক। তবে ক্যামিও নাকি কোনও গুরুত্বপূর্ণ চরিত্র। কিংবা আগের ‘কাহিনি’-এর মতো এবার গান গাইবেন শাহেনশা! সেই সম্পর্কে এখনই খোলসা করে কিছু বলতে চাইছেন না পরিচালক।

তাঁর কথায়, “ অমিতজি আমাকে অনেক ভালবাসেন। তাই আমি যদি কোনও কাজের কথা তাঁকে বলি, তিনি মানা করবেন না। তবে অমিতজিকে যাতে কম্প্রোমাইজ না করতে হয়, সেদিকে আমি খেয়াল রাখব”।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে একটি ভিডিও। যেখানে সুজয়ের দুর্গা বলছেন, “তিনি কারও খুন বা অপহরণ করেননি। তিনি নির্দোষ। তাঁর বিরুদ্ধে কেউ ষড়যন্ত্র করছে”।

এই কথাই যখন তিনি বলছেন, তখনই আবারও পুলিশের ধাওয়া৷ এরপর? এরপর কী হবে? পুলিশের হাতে ধরা পড়বে অপরাধী? নাকি গল্প বাঁক নেবে অন্য খাতে? এই প্রশ্নগুলোই জাগছে দর্শকদের মনে। এর মধ্যে সুজয়ের এই ঘোষণা আরও বেশি উত্তেজনা ছড়াল দর্শক মনে!

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট