ডিসেম্বরে শেষ হচ্ছে মিম এর ‘দাগ’!   

ডিসেম্বরে শেষ হচ্ছে মিম এর ‘দাগ’!   

চলতি বছরের ফেব্রুয়ারিতে বিদ্যা সিনহা মিম অভিনীত দাগ-এর দৃশ্যায়ন শুরু হয়। কয়েকমাস বিরতির পর আবার ডিসেম্বরে সিনেমাটির শুটিং শুরু হচ্ছে বলে জানিয়েছেন মিম।

সুইটহার্ট-এর সফলতার পর প্রযোজনা সংস্থা ডিজিটাল মুভিজ বাপ্পী-মিম জুটিকে নিয়ে দাগ-এর ঘোষণা দেয়। সিনেমাটি পরিচালনা করছেন তারেক শিকদার। আরেকটি চরিত্রে আছেন আঁচল। কামাল আহমেদের গল্প থেকে সংলাপ ও চিত্রনাট্য করেছেন বিশিষ্ট গীতিকার রফিকুজ্জামান।

আমার আছে জল অভিনেত্রী বলছিলেন, আমার শিডিউল নেওয়া আছে ১ ডিসেম্বর থেকে। এ লটে শুটিং শেষ হয়ে যাওয়ার কথা রয়েছে।

তিনি জানান, শ্রীমঙ্গলে টানা ১০ দিন চিত্রায়ন হবে। প্রথম লটের চিত্রায়নে একই এলাকায় পাহাড় থেকে পড়ে আহত হন মিম।

জাতীয় পুরস্কারজয়ী মিম জানিয়েছেন, দাগ-এ তার চরিত্রের নাম সোহানা, যিনি একজন চিত্রশিল্পী। চরিত্রটি নিয়ে তিনি বলেন, কাজটি অতটা সহজ হবে না। একজন চিত্রশিল্পীর ছবি আঁকা, তার বেশভূষা, চলাফেরার মধ্যে আলাদা অভিব্যক্তি কাজ করে, যা আমাকে পর্দায় ফুটিয়ে তুলতে হবে।

এদিকে অনন্য মামুন পরিচালিত বাপ্পী-মিমের আমি তোমার হতে চাই সম্প্রতি সেন্সর পেয়েছে। ডিসেম্বরে মুক্তির কথা থাকলেও বাপ্পীর মামলার কারণে পিছিয়ে গেছে।

মিমের হাতে আরো রয়েছে সৈকত নাসিরের পাষাণ। ছবিটিতে তার বিপরীতে আছেন কলকাতার ওম।

মিম জানালেন ডিসেম্বরে ৯-১০ নতুন একটি বিজ্ঞাপনচিত্রের জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন।  ব্ল্যাক -এর প্রযোজক কামাল মোহাম্মদ কিবরিয়ার আরেক ছবিটিতে কলকাতার সোহমের বিপরীতে চুক্তিবদ্ধ হয়ে থাকলেও সে ছবি কবে শুরু হবে জানেন না তিনি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট