টস হেরে ফিল্ডিংয়ে রংপুর রাইডার্স

টস হেরে ফিল্ডিংয়ে রংপুর রাইডার্স

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)-এর দ্বিতীয় পর্বের শেষ দিনে সৌম্য-আফ্রিদিদের রংপুর রাইডার্সের বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে খুলনা টাইটান্সের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে দুপুর ১টায়।

মাহমুদুল্লাহ রিয়াদের দল ৬ ম্যাচে ৫টি জয় ও মাত্র ১ হারে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে। শফিউল, জুনায়েদ, রিয়াদ, কেভন কুপারদের দুর্দান্ত পারফরম্যান্সে ভর করে উড়ছে খুলনা টাইটান্স। চলতি আসরে ১৩ উইকেট নিয়ে দ্বিতীয় স্থানে শফিউল ও ১০ উইকেট নিয়ে শীর্ষ উইকেট-শিকারিদের তালিকায় চার নম্বরে আছেন জুনায়েদ। এর আগের দেখায় রংপুরের দুর্দান্ত বোলিংয়ের সামনে মাত্র ৪৪ রানে অল-আউট হয়ে যায় খুলনা। তাই এ ম্যাচে প্রতিশোধের আশায় থাকবে খুলনা।

এদিকে ৫ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে রংপুর আছে টেবিলের ৩ নম্বরে। আজ জিতলেই খুলনাকে টপকে চলে যাবে টেবিলের শীর্ষে। তাই আগের ম্যাচের ধারাবাহিকতা ধরে রেখে এ ম্যাচেও জয় চায় রংপুর।

তবে এ ম্যাচের আগে রংপুরের জন্য দুঃসংবাদ হয়ে এসেছে ডেভিড মিলারের টুইট, খোদ মালিকপক্ষ তার আসার কথা নিশ্চিত করলেও শেষ পর্যন্ত মিলার নিজেই জানিয়ে দিয়েছেন তিনি বিপিএলে খেলতে আসছেন না এ বছর।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট