পরীমণির মন কি কারণে এত খারাপ?  

পরীমণির মন কি কারণে এত খারাপ?  

টাইট শিডিউলের মাঝেও অনেক কষ্ট করে ‘ধূমকেতু’ ছবির কাজ শেষ করেছি। এমনকি জ্বর নিয়ে রাতের বেলাও শ্যুটিং করেছি। সবকিছু ঠিক থাকলে আগামী মাসে মুক্তি পাবে ছবিটি। কিন্তু ছবির পোস্টার দেখে এখন আমি পুরোপুরি আশাহত। যারা পোস্টার নকল করছেন তাদের মানসিকতা কত খারাপ সেটা আরও একবার প্রমাণ হলো। পোস্টার দেখার পর এই ছবি নিয়ে আমি আর কোনো আগ্রহ দেখাতে রাজি নই।” এমনভাবেই নিজের ক্ষোভ প্রকাশ করলেন পরীমণি।

সম্প্রতি ‘ধূমকেতু’ ছবির একটি পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে দেখা গেছে, তামিল ছবির নায়িকা কাজল আগারওয়ালের ছবির মাথা কেটে সেখানে বসানো হয়েছে পরীমণির চেহারা। এরপর পরই শুরু হয়েছে আবারও সেই পোস্টার নিয়ে বিতর্ক।

bdppp

এ প্রসঙ্গে পরীমণি বলেন, “এতো কষ্ট করে শেষ পর্যন্ত এই উপহার দিলো প্রযোজক ও পরিচালক। আমার অনেক ভালো ছবি ছিল যা দিয়ে পোস্টার করলে আরও ভালো করা যেত। যারা করেছেন তারা হয়তো ভুলে গেছেন এখন তথ্য আদান-প্রদানের যুগ। কোনোকিছুই চাপা রাখা যায় না। তাদের রুচি আসলেই খারাপ। সময় হয়েছে এই জোচ্চুরি ঠেকানোর।”

এ বিষয় নিয়ে পরিচালক শফিক হাসান বলেন, এটা একটা মিসটেক বা মিস ম্যানেজমেন্ট হয়ে গেছে। প্রেস থেকে আমাদেরকে প্রায় ২০টা পোস্টারের স্যাম্পল পাঠানো হয়েছিল। এটি ছিল সেগুলোর মধ্যে একটি। আমরা কিন্তু এটি বাছাই করিনি। জাস্ট স্যাম্পল দেখানো হয়েছিল আমাদেরকে। কিন্তু কীভাবে যেন এ স্যাম্পলটি যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। আশ্বস্ত করতে পারি যে এটি পোস্টার আকারে প্রকাশ হবে না।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই ঢালিউডে মাথাকাটা পোস্টার তৈরি হচ্ছে। এ নিয়ে প্রতিবাদ করেও কোনো সুরাহা হয়নি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট