ব্যতিক্রম ছবি ‘ঢাকা অ্যাটাক’-এর প্রথম টিজার প্রকাশ (ভিডিও)

ব্যতিক্রম ছবি ‘ঢাকা অ্যাটাক’-এর প্রথম টিজার প্রকাশ (ভিডিও)

বাংলাদেশর ছবিতে এক সময় দেখা যেত শেষ দৃশ্যে মারামারি হয় নায়কের সাথে খলনায়কের। সে মারামারিতে খলনায়কের পরাজয় অনিবার্য। আর সবকিছু শেষ হয়ে যাওয়ার পর পুলিশের আগমনও অনিবার্য চলচ্চিত্রগুলোতে। তবে এবার ব্যতিক্রম ঘটতে যাচ্ছে।

পুলিশ সদস্যরাও আর সবার মতো সাধারণ একজন মানুষ। তারা নিজেদের জীবন হাতে নিয়ে জনগণকে রক্ষা করে প্রতিনিয়ত। পুলিশ সদস্যরা নিজের মেধা ও সাহস দিয়ে কীভাবে কাজ করে তার কিছুটা হলেও দর্শকরা দেখতে পাবেন ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে। থাকবে ভরপুর অ্যাকশন ও টান টান উত্তেজনা।

মঙ্গলবার সন্ধ্যায় প্রকাশ করা হলো ‘ঢাকা অ্যাটাকে’র ফার্স্ট লুক টিজার। প্রথম লুকেই প্রশংসা কুড়াচ্ছে ‘ঢাকা অ্যাটাক’। একটি ধামাকাদার অ্যাকশন ছবির ইশারা মিলেছে টিজারটিতে। ফার্স্ট লুক টিজারটি প্রকাশ হলো টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে। আকর্ষণীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে ফার্স্ট লুক টিজারটি উন্মুক্ত করা হয়।

ফার্স্ট লুক মুক্তির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবির নায়ক আরিফিন শুভ ও নায়িকা মাহিয়া মাহিসহ কলা-কুশলীরা। এছাড়া উপস্থিত ছিলেন পুলিশের বেশ কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তা।

এফডিসিতে দু’দিন ধরে শুটিং চলছে দীপঙ্কর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ ছবির আইটেম গানের শুটিং। ছবির আইটেম গানটিতে নাচছেন জন ও মিমো। গতকাল আইটেম গানটির শুটিং শুরু হয়, আজ শেষ হচ্ছে। শুটিংয়ের জন্য এফডিসির কড়ইতলায় করা হয়েছে বিশাল সেট।

ছবিটিতে পুলিশের এডিসি’র চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ। মাহি অভিনয় করছেন সাংবাদিক চরিত্রে। এছাড়াও ছবিটিতে আরো অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ, এবিএম সুমন, আফজাল হোসেন, নওশাবা আহমেদ ও শিপন। ছবিটির কাহিনী লিখেছেন পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার। ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড নিবেদিত এই ছবি নির্মাণ করছে থ্রি হুইলারস লিমিটেড। প্রযোজনা করছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া। ছবিটির মিউজিক লেবেল টাইগার মিডিয়া।

সম্পর্কিত সংবাদ
নিজস্ব প্রতিবেদক