অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন মালাইকা

অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন মালাইকা

অর্জুন কাপুর আর মালাইকা অরোরা খান নাকি সম্পর্কে আছেন। এমন একটি কথা অনেকদিন থেকেই শোনা যাচ্ছে। এবার এই নিয়ে মুখ খুললেন মালাইকা অরোরা খান। এক সংবাদমাধ্যমকে মালাইকা জানিয়েছেন তিনি আর অর্জুন শুধুই “বন্ধু”। এর বেশি কিছু নয়।

জানুয়ারি মাসে শোনা গিয়েছিল, আরবাজ খানের থেকে নাকি আলাদা হচ্ছেন মালাইকা অরোরা খান। কারণ জানাননি কেউই। কিন্তু বিচ্ছেদের কথা স্বীকার করেছিলেন দু’জনেই।

তবে এও তাঁরা জানিয়েছিলেন, ব্রেক আপ নয়। ব্রেকে আছেন তাঁরা। তাঁদের সম্পর্ক এমন এক জায়গায় পৌঁছে গিয়েছিল, যে খানিকটা দূরত্ব জরুরি হয়ে পড়েছিল। তাই আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন তাঁরা। কিন্তু সূত্রের খবর, ডিভোর্সের জন্য নাকি আইনজীবীর সঙ্গে দেখা করেছিলেন মালাইকা।

এও শোনা যাচ্ছিল, অর্জুন কাপুরের কারণেই নাকি আরবাজের থেকে দূরে সরে যান তিনি। যদিও মালাইকা বা অর্জুন, কেউ কথাটি স্বীকার করেননি।

কিন্তু মালাইকা যেদিন থেকে আলাদা থাকছিলেন, তাঁর বাড়িতে যাতয়াত করতেন অর্জুন কাপুর। কিন্তু অর্জুন কাপুরের বাবা বনি কাপুর নাকি বিষয়টি পছন্দ করতেন না।

a6a9256b-60e6-4c69-b85b-0424138f4809_l_styvpf

অর্জুনকে তিনি বলেন, অর্জুন যেন কোনওভাবে সলমানের সঙ্গে সংঘাতে না যান। মালাইকার সঙ্গে বেশি মেলামেশা করলে সালমানের সঙ্গে ঝামেলা হতে পারে। তারপর থেকে নাকি মালাইকা-অর্জুন দূরত্ব বজায় রাখছিলেন।

তারপর আবার শোনা যায় মালাইকার সঙ্গে নাকি মাঝরাতে দেখা করতে এসেছিলেন অর্জুন কাপুর। এ হল মে মাসের কথা। শোনা যায়, মালাইকার বাড়ির সামনে মাঝরাতে পৌঁছন অর্জুন কাপুর। তাঁর গাড়ির ড্রাইভার প্রথমে গাড়ি থেকে বেরিয়ে চারদিক দেখে নেন।

দেখে নেন, কেউ কোথাও আছে কিনা। তারপর গাড়ি নিয়ে চলে যান মালাইকার বাড়ির ভিতর। তারপর গাড়ি থেকে নামেন অর্জুন। পাপারাজিদের ক্যামেরায় তাঁরা ধরাও পড়েন। অবস্থা এমন হয় যে সামনে একজন পুলিশকে দেখে তাঁকেই ডাকেন অর্জুন কাপুর।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট