মুক্তির অপেক্ষায় শুভ-ফারিয়ার ‘প্রেমী ও প্রেমী’

মুক্তির অপেক্ষায় শুভ-ফারিয়ার ‘প্রেমী ও প্রেমী’

গুণী চলচ্চিত্র নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘প্রেমী ও প্রেমী’ চলচ্চিত্রের কাজ এবার শেষ হলো। চট্টগ্রামে নুসরাত ফারিয়ার একটি দৃশ্য ধারণের মধ্য দিয়ে এ ছবির কাজ সমাপ্ত হয়।

আর তাই এখন মুক্তির জন্য পুরোপুরি প্রস্তুত আরিফিন শুভ ও নুসরাত ফারিয়ার ‘প্রেমী ও প্রেমী’ চলচ্চিত্রটি। এই ছবির গল্প লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। কাহিনী বিন্যাস করেছেন জাকির হোসেন রাজু।

এতে অভিনয় প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, শুধু এতটুকুই বলবো যে আমি মন দিয়ে অভিনয় করেছি। যাকে সহজে বলা যায় মন উজাড় করে অভিনয় করা। রাজু স্যার খুব সহযোগিতা করেছেন। যে কারণে মনের ভেতর চলচ্চিত্রটি নিয়ে ব্যাপক আশা জেগেছে। বাকিটা দর্শকের ওপর নির্ভর করছে।

নুসরাত ফারিয়া বলেন, এরই মধ্যে ‘প্রেমী ও প্রেমী’ গানটি দর্শকের কাছে বেশ ভালোলাগার জন্ম দিয়েছে। আমার গেটআপ এবং নাচের-এক্সপ্রেশনের খুব প্রশংসা পেয়েছি। তাই ছবিটি নিয়ে আমি অনেক আশাবাদী।

নির্মাতা সূত্রে জানা যায়, ডিসেম্বর মাসেই কোনো এক শুক্রবারে ‘প্রেমী ও প্রেমী’ চলচ্চিত্রটি মুক্তি পাবে। এদিকে আরিফিন শুভ বর্তমানে ব্যস্ত রয়েছেন দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রের কাজ নিয়ে। এতে তার বিপরীতে আছেন মাহিয়া মাহি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট