বিয়ের কার্ডে মোদীর নাম ভুল লিখলেন যুবি

বিয়ের কার্ডে মোদীর নাম ভুল লিখলেন যুবি

আর কয়েকদিন বাদেই বিয়ে। খুব ব্যস্ত যুবরাজ সিং। ভারত-ইংল্যান্ডের খেলার আপডেটও নাকি ঠিকমতো নিতে পারছেন না—ভারতকে বিশ্বকাপ জেতানো এই তারকা ব্যাটসম্যান! আগামী ৩০ নভেম্বর বলিউড অভিনেত্রী হ্যাজেল কিথকে বিয়ে করছেন যুবি।

বিয়ের কার্ড বণ্টন নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন বাঁহাতি এই ব্যাটসম্যান। এরই অংশ হিসেবে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিমন্ত্রণ জানিয়েছেন ‘যুবি’। যুবির নিমন্ত্রণ সাদরে গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী মোদি। এ সময় মোদির সঙ্গে ছবিও তোলেন যুবরাজ।

yuvraj-singh_invite-1480073_251775_1

তবে ভারতীয় কয়েকটি সংবাদমাধ্যম দাবি করেছে, বিয়ের নিমন্ত্রণপত্রে প্রধানমন্ত্রীর নাম ভুল লিখেছেন ভারতীয় এই তারকা ব্যাটসম্যান। কার্ডের উপর প্রধানমন্ত্রীর নামের বানান Narendra Modi‌ জায়গায় লিখলেন Narender Modi. অবশ্য এ বিষয়ে যুবির কোনো বক্তব্য পাওয়া যায়নি।

গত বছর বাগদান হওয়ার পর এ বছরের মাঝামাঝিতে বিয়ের সিদ্ধান্ত নেন এই সেলিব্রেটি জুটি। ৩০ নভেম্বর গাঁটছড়া বাঁধছেন যুবরাজ ও হ্যাজেল। প্রথমে চণ্ডিগড়ের গুরুদুয়ারা আর পরে ২ ডিসেম্বর গোয়ায় হিন্দুশাস্ত্র মতে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি।

গত ৭ ডিসেম্বর দিল্লিতে হবে রিসিপশন। ধারণা করা হচ্ছে, বিবাহত্তোর এই সংবর্ধনা অনুষ্ঠানে ভারতীয় ক্রিকেট দলের বর্তমান ও সাবেক বেশ কিছু তারকা যোগ দেবেন। এছাড়া বলিউডের নামি-দামি অনেক তারকাই উপস্থিত থাকবেন যুবির বিয়েতে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট