ষাঁড়ের জন্য পুলিশকে দৌড়াতে হল পাঁচ মাইল!

ষাঁড়ের জন্য পুলিশকে দৌড়াতে হল পাঁচ মাইল!

পুলিশের কাজ শুধু চোর-ডাকাত ধরা তা কিন্তু নয়, মাঝে মাঝে তাদের ষাঁড়ও ধরতে হয়। এমনই একটি ঘটনা ঘটেছে আমেরিকার ফিলাডেলফিয়ায়। সম্প্রতি সেখানকার এক খামার থেকে পালিয়ে যাওয়া একটি ষাঁড়ের পেছনে পুলিশের দৌড়াতে হয় প্রায় পাঁচ মাইল। এরপর প্রাণীটিকে ধরতে সমর্থ হয় পুলিশ। খবর ইউনাইটেড প্রেস ইন্টারন্যাশনাল এর।

ফিলাডেলফিয়া পুলিশের কাছ থেকে জানা যায়, খামারমালিকের ফোন পেয়ে ষাঁড়টিকে ধরতে পুলিশ  মাঠে নামে। জবাই করতে আনা কিছু ষাঁড় গাড়ি থেকে নামানোর সময় হঠাৎ এর মধ্যে একটি ষাঁড় পালিয়ে যায়। পালিয়ে যাওয়া ষাঁড়টি রাস্তায় দৌড়ানোর সময় রাস্তার পাশের একটি দোকানের কাচে নিজের প্রতিচ্ছবি দেখে ভয় পেয়ে যায় ষাঁড়টি। ভয় পেয়ে তার দৌড়ের গতি বেড়ে যায় কয়েকগুণ, ফলে তাকে ধরা আরও কষ্টকর হয়ে পড়ে।

দৌড়াতে দৌড়াতে একপর্যায়ে ষাঁড়টি কেনসিংটন হাই স্কুলের মধ্যে ঢুকে পড়ে। পুলিশ ষাঁড়টিকে ধরতে বেশ নাজেহালই হয়। তবে তাদের ভয় ছিল পাছে ষাঁড়টি কাউকে আক্রমণ না করে বসে। কিন্তু না, শেষ পর্যন্ত ষাঁড়টি কাউকে আক্রমণ করেনি এবং অনেক চেষ্টার পর পুলিশ ষাঁড়টিকে ধরতে পেরে স্বস্তি প্রকাশ করে। পরে পুলিশ ষাঁড়টিকে মালিকের কাছে ফিরিয়ে দেয়।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট