এবার ইন্টারনেট ঝড় তুললো ক্ষুদ্রাকৃতির ডোনাল্ড ট্রাম্প

এবার ইন্টারনেট ঝড় তুললো ক্ষুদ্রাকৃতির ডোনাল্ড ট্রাম্প

বর্তমান সময়ে বিশ্বে এখন আলোচিত ব্যক্তি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ইতোমধ্যে নিজের কাজ ও কথার জন্য তিনি গণমাধ্যমের আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন।

সম্প্রতি প্রেসিডেন্ট ট্রাম্পের বিরোধীরা তাঁর হাতের সাইজ নিয়ে মন্তব্য করলে এর প্রতিক্রিয়াও জানিয়েছেন তিনি। যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচিত হবার পর থেকেই ট্রাম্পকে নিয়ে নানা কৌতুক বানানো হচ্ছে, এমনকি তাঁর প্রশাসনের কয়েকজনকে নিয়েও বানানো হয়েছে হাস্যরসাত্মক ভিডিও যেগুলো বেশ জনপ্রিয়তাও পেয়েছে।

ইদানীং কিছু ইন্টারনেট ব্যবহারকারী প্রেসিডেন্ট ট্রাম্পকে দিয়েছে নতুন রূপ। ট্রাম্পের আকৃতি একদম ক্ষুদ্র বানিয়ে প্রকাশ করা হয়েছে বেশ কয়েকটি ছবি, যা ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে।

ডোনাল্ড ট্রাম্প বিশ্বের অনেক নেতাদের তুলনায় লম্বায় প্রায় ৬ ফুট ২ ইঞ্চি উচ্চতাসম্পন্ন। এমনকি বারাক ওবামার থেকেও ট্রাম্প এক ইঞ্চি বেশি লম্বা। কিন্তু যে ছবিগুলো প্রকাশ পেয়েছে তাতে ট্রাম্পকে অন্যদের তুলনায় ক্ষুদ্রাকৃতির ব্যক্তি হিসেবে দেখা গেছে।

ট্রাম্পের অফিশিয়াল এ ছবিগুলো ফটোশপের মাধ্যমে পরিবর্তন করে  রেডিট ব্যবহারকারীরা চাইছে প্রেসিডেন্টের প্রতিক্রিয়া। তবে এখন পর্যন্ত ডোনাল্ড ট্রাম্পের কোনও সাড়া পাওয়া যায় নি।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ছবিগুলোতে ট্রাম্পকে দেখা গেছে সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা, প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিলারি ক্লিনটন, বর্তমান ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প, রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন, কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো, ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স, জাপানের প্রধানমন্ত্রী শিনজো আবেসহ বিভিন্ন নেতার সঙ্গে। সব ছবিতেই ডোনাল্ড ট্রাম্পকে দেখানো হয়েছে খুবই ক্ষুদ্র আকারে।

এমনি সব ছবি নিয়ে ডাকপিয়ন২৪ পাঠকদের জন্য রইলও ছবি ব্লগ-

1

সাম্প্রতিক খবরের ছবিগুলো নিয়েই ফটোশপ করা হয়েছে ট্রাম্পকে।

2

3

মি: ট্রাম্পের মেয়ে টিফানির সঙ্গে ছবি, দেখা যাচ্ছে একটি শিশুতোষ ড্রইং হাতে নিয়ে ট্রাম্প খুব খুশি।

4

গত সপ্তাহে হোয়াইট হাউজে কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর সঙ্গে বৈঠক করেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, ওই বৈঠকের ছবিগুলো নিয়ে ব্যঙ্গ করা হয়েছে।

5

ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের শেয়ার করা ছবি- প্রেসিডেন্ট পদপ্রার্থী হিলারি ক্লিনটনের কোলে শিশু ডোনাল্ড ট্রাম্প কাঁদছে।

6

সিঁড়ি দিয়ে প্রেসিডেন্ট ট্রাম্প নেমে আসছেন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের সঙ্গে। এখানে মেলানিয়ার কোমর সমান উঁচু মি: ট্রাম্প।

8

ইনস্টাগ্রাম ব্যবহারী এই ব্যক্তি মি: ট্রাম্পের নির্বাহী আদেশ নিয়ে ব্যঙ্গ করেছেন।

9

এই ব্যবহারকারী ট্রাম্পকে ছবি থেকে এভাবে কেটেছেন কারণ তাঁর ভাষায় ‘ট্রাম্প কখনও কেন্দ্র থাকার ব্যক্তি বলে তাঁর মনে হয়নি’

10

হোয়াইট হাউজের সাবেক একজন স্টাফের সন্তান সেলফি তুলছে। তখন দু’হাতে ট্রাম্পকে উঁচু করে ধরে রেখেছেন বারাক ওবামা।

11

ব্যবহারকারী টাইম ম্যাগাজিনের কাভার বদলে সেখানে ট্রাম্পকে রেখে বুঝাতে চেয়েছে-তিনি এমন এক চেয়ারে বসে আছেন যেটি তার জন্য খুবই বড়

12

ডোনাল্ড ট্রাম্প একজনের হাত ধরে আছেন দাঁড়িয়ে আছেন এবং তাঁর সামনে হাঁটু গেড়ে বসে হাসছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট